ঝিনাইদহে কিশোরীদের কাবাডি খেলায় জালালপুর মাধ্যমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ান

বাংলাপ্রেস ডেস্ক
৩১ অক্টোবর, ২০২২

ঝিনাইদহ প্রতিনিধিঃ লম্বা দম রেখে কাবাডি-কাবাডি বলে চিৎকার দিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করায় ব্যস্ত কিশোরীরা। একে অপরকে ছুয়ে দিয়ে পয়েন্ট তালিকা ভারি করে চলেছে তারা।

শেষে তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের কিশোরীদের ১৮ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছে জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের কিশোরীরা।

বরিবার ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো আন্তঃস্কুল কাবাডি প্রতিযোগিতা।জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে এই প্রতিযোগীতায় অংশ নেন চারটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। দলগুলো হচ্ছে জালালপুর মাধ্যমিক বিদ্যালয় দল, কুশনা মাধ্যমিক বিদ্যালয় দল, তালিনা টিআইসি মাধ্যমিক বিদ্যালয় দল ও তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় দল।

সকাল সাড়ে ১০ টায় খেলা শুরু হয় জালালপুর আর তালিনা দলকে দিয়ে। এই খেলায় ২৩ পয়েন্ট পায় জালালপুর দল আর তারিণার সংগ্রহ হয় ১৮ পয়েন্ট। দ্বিতীয় খেলায় অংশ নেয় কুশনা দল আর তালসার দল। এই খেলায় ৩৩ পয়েন্ট পায় তালসার দল, বিপরীতে কুশনা পায় ২৫ পয়েন্ট। শেষে চুড়ান্ড খেলায় অংশ নেয় জালালপুর মাধ্যমিক দল আর তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় দল। এই খেলায় জালালপুর দল ৫০ পয়েন্ট আর তালসার দল পায় ৩৩ পয়েন্ট। পয়েন্ট তালিকায় শীর্ষে থেকে চ্যাম্পিয়ান হয় জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের কিশোরীরা। খেলা পরিচালনা করেন জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মোঃ হামিদুল ইসলাম।শেষ খেলায় অংশ গ্রহনকারী জালালপুর দলে ছিল অধিনায়ক রিয়া, আখিঁ, গ্লোরী, মিমমা, জান্নাতুল, হোসনে আরা, মহুয়া, মুন্নি,  তমা, টিয়া, ঐশি ও লাখি।

রানার্সআপ দলে ছিল অধিনায়ক মাইমুনা, ফারজানা, তাজিয়া, সিমা, রিমা, রুমি, সাদিয়া,
ফারজানা, মিম, জান্নাতুল ও সুবর্ণা।খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন ঝিনাইদহ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মনিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আহসানুজ্জামান বাদল, সদস্য আমিরুল ইসলাম, মফিজুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার জাহান, সিনিয়র শিক্ষক আব্দুল আজিজ, হারুন-অর রশিদ, সাকিব হাসান, রুবেল আলম প্রমূখ।

বিপি>আর এল