মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার লাশ উদ্ধার

বাংলাপ্রেস ডেস্ক
১ নভেম্বর, ২০২২

সুলতানা মাসুমা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে নুর নাহার নেহার (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামের খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নুর নাহার ৯ নম্বর ওয়ার্ডের সাগরদী গ্রামের মৃত নুর নাহারে ছেলে। নুর নাহার পরিবারের দাবি, তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেন।

প্রত্যক্ষদর্শী গ্রামপুলিশ লিটন বলেন, সোমবার বিকাল ৪টার সময় মরদেহটি খালে ভাসতে দেখে তারা পুলিশে খবর দেয়। থানা পুলিশ গিয়ে বৃদ্ধার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ জাহাঙ্গির বলেন, বিকেলে খবর পেয়ে ফোর্স নিয়ে মরদেহ উদ্ধার করি। মরদেহের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। তিনি মানষিক ভারসাম্যহীন। গ্রামে গ্রামে ভিক্ষা করতেন। নাসির নামে তার ছেলে চট্রগ্রাম গার্মেন্টেসে চাকুরি করেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আসল ঘটনা বোঝা যাবে।
নিহত বৃদ্ধার ছেলে নাসির জানান, রোববার সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ হয়। সোমবার দুপুরে খালে তার মায়ের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর শুনে চট্রগ্রাম থেকে ছুটে আসেন তিনি।

বিপি>আর এল