শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই : স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাপ্রেস ডেস্ক
৯ নভেম্বর, ২০২২

বাংলাপ্রেস, ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। সারা দেশে ঘুরে একটি কথাই বুঝতে পেরেছি, বাংলার জনগণের কাছে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। ফলে তিনি জনগণের ভোটের মাধ্যমেই ক্ষমতায় আসেন বারবার।

বুধবার (৯ নভেম্বর) সকালে মাদারীপুর স্বাধীনতা অঙ্গনে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের ফ্রি অপারেশন ক্যাম্পেইন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পেশিশক্তি বা বন্দুকের নলের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি। যতবার ক্ষমতায় এসেছে, জনগণের ভোটের মাধ্যমেই এসেছে। কারণ জনগণ আওয়ামী লীগকে ভালোবাসে।

তিনি আরো বলেন, মাদারীপুর আওয়ামী লীগের ঘাঁটি। এখানে কিছু বলার নেই। উন্নত বাংলাদেশে আমরা চলে যাব। জনগণ আলোকিত বাংলাদেশ দেখতে চায়। তাই তারা নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নত বাংলাদেশ গড়ে ভবিষ্যৎ প্রজন্মকে একটি আলোকিত বাংলাদেশ উপহার দিতে চায়। জনগণ আওয়ামী লীগকে পছন্দ করে, ভালোবাসে।

স্বাধীনতা অঙ্গনে আচমত আলী খান ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দা রোকেয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি, বিশেষ অতিথি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য আবদুস সোবাহান গোলাপ, টাঙ্গালই-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, মাদারীপুরের জেলা প্রশাসক রহিমা খাতুন, পুলিশ সুপার মো. মাসুদ আলম, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহিন চৌধুরী, কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, ঠোঁট ও তালুকাটার বিশেষ সার্জন ডা. মাহাবুবুর রহমান (কাচ্চু খান), কেনিয়ার বেলারুশো ফাউন্ডেশনের সিইও ও কো-ফাউন্ডার ডা. মার্টিন কামাউ, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, কালকিনি পৌর মেয়র এস এম হানিফ।

বিপি>আর এল