Home খেলা স্ত্রীর চাপে আর্জেন্টিনাকে সমর্থন দিচ্ছেন রোনালদো

স্ত্রীর চাপে আর্জেন্টিনাকে সমর্থন দিচ্ছেন রোনালদো

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: মাঠে দাপট দেখিয়ে বেড়ালেও ঘরের কর্তা স্ত্রী। যার কথা না শুনলে শান্তিতে থাকার জো নেই। সেই ক্রিস্টিয়ানো রোনালদোর স্ত্রী জর্জিনা রড্রিগুয়েজের জন্মস্থান আর্জেন্টিনা। ফলে, তার দল পর্তুগাল বিশ্বকাপ থেকে বাদ পড়লেও স্ত্রীর চাপে আর্জেন্টিনাকে সমর্থন দেওয়া ছাড়া উপায় নেই সিআরসেভেনের।

কাতার বিশ্বকাপের শেষ আট থেকে আগেই বিদায় নিয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল পর্তুগাল। তারপরও বিশ্বকাপে চোখ আছে সিআরসেভেনের। আজ রোববার আর্জেন্টিনা ও ফ্রান্সের বিশ্বকাপ ফাইনালটাও দেখবেন তিনি।

রোনালদোর সঙ্গে লিওনেল মেসির দ্বৈরথ থাকায় অনেকের ধারণা তিনি ফ্রান্সকে সমর্থন দেবেন। কিন্তু নিশ্চিত হওয়া গেল-তার বান্ধবীর জন্য আর্জেন্টিনাকে সমর্থন দেবেন রোনালদো।

যার সঙ্গে সংসার বেঁধেছেন সেই জর্জিনা রড্রিগুয়েজ একজন আর্জেন্টাইন। এ কারণে মেসির হাতে ফাইনালে ট্রফি দেখতে চান রোনালদো। নিজের প্রিয়তমাকে সবসময় অন্যরকমভাবে ভালোবাসেন এই পর্তুগিজ সুপারস্টার। অতীতেও সব সময়ই জর্জিনার পাশে ছিলেন রোনালদো। কাজেই মেসির বিশ্বকাপ ছুঁয়ার দিনও অন্য কোনো দলকে সমর্থন দেওয়ার সুযোগ নেই তার।

এর আগে এক সাক্ষাৎকারে রোনালদো বলেছিলেন, ‘আমার বান্ধবী আর্জেন্টাইন। অনেকেই জানে না, সে হাফ আর্জেন্টাইন, হাফ স্প্যানিশ। আমি আর্জেন্টিনাকে ভালোবাসি। যদিও অনেকেই ভাবে আমি পছন্দ করি না। সত্যিই আর্জেন্টিনাকে পছন্দ করি আমি। ’

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী