Home খেলা ট্রফি নিয়েই মেসির ঘুম !

ট্রফি নিয়েই মেসির ঘুম !

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: লিওনেল মেসির ক্যারিয়ারের একমাত্র অপূর্ণতা ছিল ফুটবল বিশ্বকাপ জয়। এই একটা শিরোপার জন্য অনেকে তার শ্রেষ্ঠত্বও মানতে চাইতো না। কিন্তু গত রোববার সমস্ত হিসাব-নিকাশ শেষ করে দিয়েছেন মেসি। ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনার হয়ে জিতেছেন বিশ্বকাপ।

পরম আরাধ্য সোনালি ট্রফিটি হাতে ওঠার পর থেকে তা যেন ছাড়তে নারাজ মেসি। তাই তো বিশ্বকাপ নিয়ে ঘুমও দিলেন আর্জেন্টাইন অধিনায়ক। বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি নিয়ে গতকাল সোমবার দেশের উদ্দেশে রওনা হয় আর্জেন্টিনা। বিমানে বাকি ফুটবলাররা ট্রফি হাতে টুকটাক ছবি তুললেও, বেশির ভাগ সময়ই তা ছিল মেসির হাতে। এমনকি দেশে ফেরার পর বিমান থেকে মেসিই বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে নামেন সবার আগে। এরপর রাজধানী বুয়েন্স আয়ার্সে ছাদখোলা বাসে সকলের উৎসবের মধ্যমণি ছিলেন মেসি। বিশ্বকাপ ট্রফি শোভা পাচ্ছিল তার হাতেই। পরম আরাধ্য ট্রফি বলেই কি-না, মেসি শুতে যাওয়ার সময়ও সঙ্গে রাখলেন বিশ্বকাপ শিরোপাকে!

দেশে ফেরার পর দর্শক-সমর্থকদের সঙ্গে উল্লাস-উদযাপন শেষে ফুটবলাররা ওঠে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনের (এএফএ) কার্যালয়ে। সেখানেই কিছুক্ষণ ঘুমিয়ে নেন মেসিরা। সকাল হতেই মেসি বিশ্বকাপসহ নিজের ঘুমের ছবি দর্শকদের সঙ্গে শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। মোট তিনটি ছবি দেন তিনি। যার একটিতে দেখা যাচ্ছে, বিশ্বকাপে হাত রেখে তিনি ঘুমাচ্ছেন। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, মেসি ঘুম থেকে উঠেছেন আর বিশ্বকাপ ট্রফিকে রেখেছেন বুকের পাশে। আর শেষ ছবিতে দেখা যাচ্ছে, বিশ্বকাপ ট্রফিকে বাহুবন্দী করে কফি খাচ্ছেন মেসি।

এ সময় পোস্টের ক্যাপশনে সবাইকে উদ্দেশ্য করে মেসি লেখেন, ‘শুভ সকাল। ’ এই তিনটি ছবি প্রকাশের পরই মেসির অনুসারীরা তা লুফে নিয়েছেন। পোস্টের নিচে দারুণ কিছু কমেন্টও এসেছে। মেসির সতীর্থ পাওলো দিবালা লিখেছেন, খুব সুন্দর সকাল তাই না? কমেন্ট করেছেন মেসির স্ত্রী আন্তোনেলা রকুজ্জোও। তিনি লিখেছেন, ‘শুভ সকাল আমার ভালোবাসা। ’

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী