Home বিনোদন টিকটক তারকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

টিকটক তারকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: ভারতীয় শোবিজ অঙ্গনে যেন চলছে মৃত্যুর হিড়িক। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা তুনিশা শর্মার মৃত্যুর রেশ কাটতে না কাটতে আরও এক মৃত্যুর খবর। লীনা নাগবংশী নামে ২২ বছর বয়সী লাস্যময়ী টিকটক তারকার মরদেহ মিলেছে নিজ বাড়িতে।

দুদিন আগে ক্রিসমাসেও ইনস্টাগ্রামে সুন্দর বেশ কয়েকটি রিল ভিডিও শেয়ার করেছিলেন লীনা। তারপরই ছত্তিশগড়ের রায়গড়ে নিজের বাড়িতে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা যাচ্ছে। খবর: জিনিউজ

পুলিশ জানিয়েছে, লীনা যখন আত্মঘাতী হন, সেসময় বাড়িতে উপস্থিত ছিলেন না তার মা। আধঘণ্টার জন্য বাজারে গিয়ে বাড়ি ফিরে তিনি নিজের মেয়েকে বারান্দায় ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তৎক্ষণাৎ লীনার দেহ নামিয়ে ভেবছিলেন বেঁচে আছে।

লীনা সেকেন্ড ইয়ার বি.কম-এর ছাত্রী। পড়ার জন্য টেরেসে যাচ্ছেন বলে জানিয়েছিলেন। তারপর নিজের ওড়নায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন। যদিও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানাচ্ছে পুলিশ।

লীনা ছিল নাগবংশী পরিবারের ছোট মেয়ে। টিকটক ইনস্টাগ্রাম রিলে বেশ অ্যাক্টিভ ছিলেন লীনা। ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা ১০ হাজার। লীনা দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। যদিও ঠিক কী কারণে লীনা এমন পদক্ষেপ নিলেন তা জানা যায়নি। ঘটনার তদন্ত করছে রায়গড় থানার পুলিশ।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী