আওয়ামীলীগ কচুপাতার পানি কিংবা শিশির বিন্দু নয় যে টোকা দিলেই পড়ে যাবে- ওবায়দুল কাদের

বাংলাপ্রেস ডেস্ক
১৫ জানুয়ারী, ২০২৩

রমজান আলী টুটুল, নীলফামারী জেলা প্রতিনিধি: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন আওয়ামীলী কচুপাতার পানি কিংবা শিশির বিন্দু নয় যে টোকা দিলেই পড়ে যাবে। আওয়ামীলীগের ভীত এতটা দুর্বল নয়। আওয়ামীলীগের সম্পর্ক এদেশের মাটি ও মানুষের সাথে। আজ রোববার দুপুর দেড়টার দিকে নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছেন। শেখ হাসিনাই বাবার পাশে মায়ের নামের ব্যবহার শুরু করেছেন। তিনি মায়েদের সম্মান দিয়েছেন। তিনি সব সময় অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। এ অঞ্চলের জন্য ৯ লাখ শীতবস্ত্র দিয়েছেন তিনি । আজ রংপুর বিভাগের ৯ টি জেলায় ২৭ হাজার শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।
তিনি নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,যে রাজনীতি করে অসহায় মানুষের পাশে দাঁড়ায় না সে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারে না। সে শেখ হাসিনার কর্মী হতে পারে না। তাই দলীয় নেতাকর্মীদের মানুষের পাশে থাকতে হবে।

সেতুমন্ত্রী বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন, তারেক রহমানের সৎ সাহস নেই দেশে এসে রাজনীতি করার। তিনি বিদেশে বসে নানা ধরণের ষড়যন্ত্র করছেন। তারা ১০ ডিসেম্বর সরকারের পতন ঘটানোর হুমকি দিয়েছিলেন। কিন্তু পারেননি। কেননা তাদের আন্দোলনে কোনো ইস্যূ নেই। তাই আন্দালনে কোনো পাবলিক নেই। আছে শুধু তাদের নেতাকর্মী। বিএনপির সাথে সময়মতো খেলা হবে।আগামীবছরের জানুয়ারীতে তাদের সাথে আমাদের ফাইনাল খেলা হবে। তাদেরকে এ জন্য প্রস্তুতি নিতে বলেন তিনি।

স্থানীয় ফাইভ স্টার মাঠে নীলফামারী জেলা আওয়ামী লীগের সহযোগিতায় জেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় অন্যান্যদের মধ্যে রেলপথ মন্ত্রনালয়ের মন্ত্রী নূরুল ইসলাম সুজনসহ কেন্দ্রীয়, রংপুর বিভাগের ৮ জেলার নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিপি/কেজে