রাস্তার পাশে পড়েছিল অটোরিকশাচালকের মরদেহ

বাংলাপ্রেস ডেস্ক
১৯ জানুয়ারী, ২০২৩

সুলতানা মাসুমা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় ইস্রাফিল (২০) নামে এক অটোরিকশাচালককে হত্যার পর মরদেহ রাস্তার পাশে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার চরমার্টিন ইউনিয়নের চৌধুরী বাজার এলাকা থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে নিহতের অটোরিকশাটি পাওয়া যায়নি। নিহত ইস্রাফিল উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের আবুল বাশারের ছেলে।

খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান। পুলিশ জানিয়েছে, ওই তরুণকে শ্বাসরোধ করে হত্যার পর রাস্তার পাশে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অটোরিকশা ছিনতাইয়ের জন্যই ঘটনাটি ঘটতে পারে।

স্থানীয় সূত্র জানায়, ফজরের নামাজ পড়তে বের হলে চৌধুরী বাজারের দক্ষিণে রাস্তার পাশে ইস্রাফিলের মরদেহটি স্থানীয় মুসল্লিদের চোখে পড়ে৷ খবর পেয়ে পাশের হাজিরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থল উপস্থিত হন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান বলেন, ইস্রাফিল অটোরিকশাচালক। অটোরিকশা নিয়েই সে ওই এলাকায় যায়। তার মরদেহ উদ্ধার করলেও অটোরিকশাটি পাওয়া যায়নি। মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

বিপি>আর এল