Home বাংলাদেশরংপুর বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন

বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

হাফিজুর রহমান হাবিব,তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : বাংলাদেশের সর্বউত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় অবস্থিত দেশের একমাত্র চতুর্থ দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩। এবারের প্রতিপাদ্য বিষয় হচ্ছে, ভবিষ্যৎ প্রজন্মের লালন: কাস্টমসে জ্ঞান চর্চা ও উত্তম পেশাদারিত্বের বিকাশ।

কাস্টমস দিবস উপলক্ষে বৃহস্পতিবার(২৬ জানুয়ারি) বাংলাবান্ধা জিরোপয়েন্টে বাংলাবান্ধা ও ভরতের ফুলবাড়ি কাস্টমস এর শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিনিময় করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাবান্ধা শুল্ক স্টেশনের সহকারী কমিশনার মবিন -উল- ইসলাম ও ভারতের ফুলবাড়ি কাস্টমসের সহকারী কমিশনার নিমা শারপা, এসময় বাংলাবান্ধা বিওপির কোম্পানি কমান্ডার শাহজাহান ও ফুলবাড়ি কোম্পানি কমান্ডার এসসি সেলোদ্র সিং উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় শেষে বাংলাবান্ধা স্থলবন্দরের কনফারেন্স রুমে বাংলাবান্ধা স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা ইমরুল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে কাস্টমস দিবস উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থল শুল্ক স্টেশনের সহকারী কমিশনার মবিন- উল -ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থল শুস্ক রাজস্ব কর্মকর্তা এ টি এম নুরুজ্জামান খন্দকার, বাংলাবান্ধা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম,বাংলাবান্ধা শুল্ক স্টেশনের কর্মকর্তা সুব্রত রায় ও প্রভাষ কুমার বিশ্বাস , সহকারী রাজস্ব কর্মকর্তা আসাদুল হক ফিরোজ সহ বন্দরের অনান্য কর্মকর্তা, সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সদস্যরা সহ
গণমাধ্যম কর্মীরবৃন্দ

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী