Home বাংলাদেশঢাকা ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের বাসায় চুরি

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের বাসায় চুরি

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

মমিনুল হকরুবেল, ব্রাহ্মণবাড়িয়া থেকে : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার পৌরশহরের রাধানগরে কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবুর বাসায় চুরির ঘটনা ঘটেছে।

আজ বুধবার ভোর রাতে পৌরশহরের রাধানগরের বাসার দুতলায় বারান্দার গ্রীল কেটে এ চুরির ঘটনা ঘটে।

অজ্ঞাত চোরেরা একটি ল্যাপটপ, ২টি ক্যামেরা, ১টি মূল্যবান মোবাইল ফোন, ৩টি চার্জার, নগদ টাকাসহ ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। খবর পেয়ে বুধবার সকালে আখাউড়া থানার ওসি (তদন্ত) মোঃ শফিক আহমেদসহ পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় তারা চুরির বিষয়ে খোঁজ খবর নেন।

কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু বলেন, রাত দেড়টার পর কোন এক সময় বাসার গ্রীল কেটে চোরের দল ঘরে প্রবেশ করে ল্যাপটপ, মোবাইল ফোন, ক্যামেরা এবং চার্জার এবং কিছু টাকা নিয়ে গেছে। চোরেরা ব্যাগ থেকে অন্যান্য কাগজপত্র রেখে ল্যাপটপটি নিয়ে গেছে। বিষয়টি আমার কাছে এটি পরিকল্পিত বলে মনে হচ্ছে। আমার সাংবাদিকতায় ব্যাঘাত ঘটনানোর জন্য এ চুরির ঘটনা ঘটিয়ে থাকতে পারে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে। পুলিশ সুপার দ্রুত মালামাল উদ্ধারের নির্দেশ দিয়েছেন বলে জানতে পেরেছি। সবার সাথে পরামর্শ করে এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেব।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, রাতের অন্ধকারে চোরচক্র গ্রীল কেটে চুরি করেছে। বিষয়টি খতিয়ে দেখছি। আশা করি বিষয়টি দ্রুত উদঘাটন করে চোরকে আইনের আওতায় আনতে পারবো।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী