Home Uncategorized সৈয়দপুরে সহোদর তিনভাইকে কুপিয়ে ১১ লাখ টাকা ছিনতাই

সৈয়দপুরে সহোদর তিনভাইকে কুপিয়ে ১১ লাখ টাকা ছিনতাই

by Dhaka Office
A+A-
Reset


রমজান আলী টুটুল, সৈয়দপুর (নীলফামার) প্রতিনিধি: সৈয়দপুরে দিনদুপুরে ১০ লাখ ৬০ হাজার টাকা ছিনতাই হয়েছে। ১৪ আগষ্ট মঙ্গলবার বেলা ৩টায় শহরের কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন আদানীমোড় এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত সহোদরদের স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

কামারপুকুর হাজির বটতলা গ্রামের আব্দুল কাদের সরকার নামের এক শিল্পপতি জানান, সৈয়দপুর শহরের কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে ৫০০ গজ পূর্ব পাশে তার একটি রড ফ্যাক্টরী রয়েছে। সেখানে গত ৩ দিন আগে টার্মিনাল সংলগ্ন জুম্মাপাড়া এলাকার সোহাগের ছেলে ইফতি (২৩) ও বাবলু ড্রাইভারের ছেলে শাওন (২২) গিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। ওই দিন তাদের দাবীকৃত চাঁদার টাকা না দেওয়ায় মঙ্গলবার বেলা ৩টায় ইফতি, শাওনসহ ৮/১০ জন ছিনতাইকারী তার ছেলে জোবায়দুল ইসলাম (২৩), জাহিদুল ইসলাম (২০) ও আদর (১৬) কে আটক করে টার্মিনাল সংলগ্ন আদানীমোড় এলাকায়। এরপর তাদের দাবীকৃত ৫০ হাজার টাকা কেন দেওয়া হয়নি এ কারণে এলোপাতাড়ি কিলঘুষির পর ধারালো অস্ত্র দ্বারা কোপাতে থাকে। এক পর্যায়ে ছেলেকে পিটানোর খবর পেয়ে তিনি (কাদের) ঘটনাস্থল এলে তাকেও এলোপাতাড়ি পিটিয়ে ব্যাগে থাকা ১০ লাখ ৬০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

ঘটনাটি স্থানীয় থানা পুলিশকে অবগত করে সন্তানদের রক্তাক্ত অবস্থায় তিনি নিয়ে যান স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে। বর্তমানে তারা চিকিৎসাধিন রয়েছেন। এ নিয়ে মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। তবে আব্দুল কাদের ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ ছিনতাইকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন। থানার অফিসার্স ইনচার্জ শাহজাহান পাশা বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল গিয়ে সত্যতা পেয়েছেন। অভিযোগ পেলে অবশ্যই ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবেন বলে তিনি সাংবাদিকদের জানান।

বাংলাপ্রেস/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী