Home বাংলাদেশচট্টগ্রাম আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নবীনগরে হাফ-ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নবীনগরে হাফ-ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: সুস্থ থাকতে দৌঁড়ের বিকল্প নেই’ স্লোগানকে সামনে রেখে আজ ২১ ফেব্রুয়ারী মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের অন্যতম ’সামাজিক ও মানবি সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের এর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে হাফ- ম্যারাথন ২০২৩’। মানব কল্যাণ ঐক্য পরিষদ এর আয়োজনে নবীনগর উপজেলার পূর্বাঞ্চলে প্রথমবারের মত অনুষ্ঠিত হয় এ হাফ-ম্যারাথন।

আজ মঙ্গলবার সকাল ৬ টায় কুড়িঘর উচ্চ বিদ্যালয় মাঠ থেকে দৌঁড় শুরু করে কুড়িঘর,বিদ্যাকুট,শান্তিপুর মহেশ রোড হয়ে ১০ কিঃমিঃ দৌড়ে রানাররা আবার শুরুর প্রান্তে ফিরে আসেন।অনুষ্ঠিত এ হাফ ম্যারাথনে ১০ কিঃমিঃ দৌড়ে মোট ১২০ জন অংশ গ্রহণ করেন।

হাফ ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন মোঃ বোরহান,দ্বিতীয় স্থান অধিকার করেন রহমতউল্লাহ,তৃতীয় স্থান অধিকার করেন মোঃ হৃদয় মিয়া।

আয়োজকরা বলেন,সুস্থদেহ,সবল মনের জন্য দৌড় একটি জনপ্রিয় মাধ্যম।তাই আমরা হাফ ম্যারাথন এর দৌড় প্রতিযোগিতার আয়োজন করেছি।তারা আরো বলেন,নবীনগরে এটাই মনে হয় ম্যারাথন হচ্ছে এর পূর্বে কখনো হয়েছে বলে আমাদের জানা নেই।দৌঁড়ের প্রতি সাধারন জনগণকে অনুপ্রাণিত করতে প্রতিবছর ম্যারাথনের আয়োজন করবে বলে জানান আয়োজক কমিটি।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী