Home বাংলাদেশবরিশাল শহীদ মিনারে ফুল দেয়ার সময় আ. লীগের দুই গ্রুপের হাতাহাতি

শহীদ মিনারে ফুল দেয়ার সময় আ. লীগের দুই গ্রুপের হাতাহাতি

by বাংলাপ্রেস ডেস্ক

বাংলাপ্রেস ডেস্কঃ বরিশালের হিজলায় শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মাঝে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। পরে হিজলা থানা পুলিশের কঠোর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

একুশের প্রথম প্রহরে রাত বারোটা এক মিনিটে উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী অফিসার তারেক হাওলাদার ও উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী শহীদ বেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এরপর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের ফুল দেওয়ার সময় আবুল হাসানাত আব্দুল্লাহর অনুসারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার ও যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপুর গ্রুপের মাঝে প্রকাশ্য হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এমপি পঙ্কজ নাথ অনুসারীদের শহীদ মিনারে দেখা না গেলেও তার পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা পরিষদ ও প্রশাসন।

হাতাহাতির ঘটনার বিষয়ে হিজলা থানা অফিসার বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অসুস্থ থাকায় সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদকের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। এর আগে রাত ১২টা ১মিনিটে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করে বরিশাল জেলা মহানগর আওয়ামী লীগ। বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এ সময় উপস্থিত ছিলেন। পরে সকাল দশটায় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বরিশাল জেলা ও মহানগর বিএনপি।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী