Home রাজনীতিবিএনপি ওবায়দুল কাদেরের কথার উত্তর দেওয়ার রুচি আমার নেই : আমির খসরু

ওবায়দুল কাদেরের কথার উত্তর দেওয়ার রুচি আমার নেই : আমির খসরু

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: ওবায়দুল কাদেরের লেভেলে নেমে তার কথার উত্তর দেয়ার রুচি নেই বলে জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিতে তার বাসায় গিয়ে ফেরার পথে সাংবাদিকদের এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, নিরপেক্ষ সরকার ছাড়া ফ্যাসিস্ট সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি। মামলা দিয়ে জেলে ভরে আন্দোলন দমানো যাবে না। আন্দোলনের যে দানা বেধেছে তা জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই বলে দেয়।

এ সময়, শারীরিকভাবে অসুস্থ থাকা সত্ত্বেও চিকিৎসা না দিয়ে রিজভীকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে বলে জানান তার সহধর্মিণী। বলেন চিকিৎসার জন্য হাইকোর্টে লিখিত আবেদন জানানো হলেও তার কোন উত্তর পায়নি পরিবার। উন্নত চিকিৎসার জোর দাবি জানান তিনি।

এ সময় আমির খসরু মাহমুদের সাথে ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সদস্য আবুল খায়ের ভুইয়া, যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম, সহ দপ্তর বিষয়ক সম্পাদক মুনীর হোসেন, তরিকুল আলম তেনজিং, সহ প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন সহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী