Home জীবনযাপন তেঁতুলিয়ায় টেকাব প্রকল্পের কম্পিউটার প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

তেঁতুলিয়ায় টেকাব প্রকল্পের কম্পিউটার প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

হাফিজুর রহমান হাবিব, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলা পরিষদ হলরুমে (২৮ ফেব্রুয়ারী) মঙ্গলবার সকালে দুইমাস মেয়াদি কম্পিউটার প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান ও ৪০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

যুব উন্নয়ন অধিদপ্তরের আওতাধীন টেকনোলজি এমপাওারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডার প্রিভিলেজট রুরাল ইয়ং পিপল অফ বাংলাদেশ (টেকাব) শীর্ষক কারিগরী সহায়তায় প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে বেকার যুব ও যুব মহিলারা অংশ নেন।

অংশগ্রহণকারীদেরকে নিয়ে বিনামূল্যে কম্পিউটার ও ইন্টারনেট বিষয়ে দুই মাস প্রশিক্ষণ দেয়া হয়। মেয়াদ শেষে সনদ বিতরণ করা হয়। এসময় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ সাহা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু।

উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী ও সুলতানা রাজিয়া , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মকছুদুল করীর, উপ পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর, পঞ্চগড়। আব্দুস সামাদ প্রধান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা। সাখাওয়াত হোসেন, সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা। নাফিজুল ইসলাম সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, প্রমুখ।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী