Home বাংলাদেশচট্টগ্রাম লক্ষ্মীপুরে ১শ’ ৬০ টাকায় পুলিশে চাকুরি পেল ৬৬ জন

লক্ষ্মীপুরে ১শ’ ৬০ টাকায় পুলিশে চাকুরি পেল ৬৬ জন

by বাংলাপ্রেস ডেস্ক

সুলতানা মাসুমা ,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: জল জল এই অশ্রু কোন বেদনার অশ্রু না, একমাত্র ছেলে চাকুরি পাওয়ার খুশিতে আবেগ আপ্লুত হয়ে খুশিতে কান্না করেছে রাজমেস্ত্রী বাবা।

এমন আবেগ আপ্লুত হয়ে চাকুরি পাওয়া রাজমেস্ত্রী বাবা মাসুদ কে জড়িয়ে আবেগখন মুর্হুত সৃষ্টি করে চাকুরি পাওয়া যুবক শাওন।

বুধবার(১৫ মার্চ) সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইন্সে পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষার ফলাফল দেওয়ার পর এমন দৃশ্য প্রতিবেদক ও উপস্থিত সাংবাদিকদের নজরে আসে।

মাত্র ১শ’ ৬০ টাকার বিনিময়ে পুলিশে চাকুরীর সুযোগ পেয়ে অনেক হতদরিদ্র মধ্যবিত্ত পরিবারে মধ্যে আনন্দের অশ্রু পরিলক্ষিত হয়।

চাকুরি পাওয়া শাওন লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নে ইউসুফপুর গ্রামের রাজমেস্ত্রী মাসুদের ৩ মেয়ের মধ্যে একমাত্র ছেলে।

এদিকে কান্নাজড়িতে অশ্রু কন্ঠে রাজমেস্ত্রী বাবা মাসুদ বলেন, কোন প্রকার ঘুষ ছাড়া মাত্র ১৬০ টাকার বিনিময়ে ছেলে চাকুরি পেয়ে খুবই আনন্দিত। তিনি প্রধানমন্ত্রী ও জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

চাকুরি পেয়ে খুশিতে অশ্রুকন্ঠে শাওন বলেন, সংসারে উপার্জনক্ষম বাবার কষ্টের টাকার বিনিময়ে পড়ালেখা করে নিজের যোগ্যতার ভিত্তিতে পুলিশে নিয়োগ পেয়ে খুবই আনন্দিত।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, নিখুঁত পরিক্ষার মাধ্যমে পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ সম্পূর্ন করা হয়েছে, নিয়োগের ক্ষেত্রে সকল প্রার্থীকে মেধা ও যোগ্যতার ভিত্তিতে মূল্যায়ন করা হয়েছে। শুধুমাত্র সরকার কর্তৃক নির্ধারিত ফি ১শ’ ৬০ টাকার বিনিময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ মোট ৬৬ জন প্রার্থী চাকুরির জন্য নির্বাচিত হয়। এর মধ্যে ৬৫ জন্য ছেলে ও একজন মেয়েকে নির্বাচিত করা হয়েছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী