মা হচ্ছেন ন্যান্সি

বাংলাপ্রেস ডেস্ক
১৩ জানুয়ারী, ২০২২


বাংলাপ্রেস ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি আবারও মা হতে যাচ্ছেন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় ন্যান্সি তার ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে এই খবর জানিয়েছেন।

আগামী জুলাই মাসে এই নতুন অতিথি তাদের ঘর আলো করে পৃথিবীতে আগমন করবেন বলে জানা গেছে।

ভিডিওটির ক্যাপশনে ন্যান্সি তার স্বামী মহসিন মেহেদীকে অভিনন্দন জানান। ভিডিওটি ন্যান্সি তার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন। যার শিরোনামে লেখেন, ‘মেহনাজের জীবনের নতুন অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে।’ আরও লেখেন, ‘মেহনাজ, পরিবার তোমাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে (বেবি)।’

মহসিন মেহেদী ও ন্যান্সির বাগদান থেকে শুরু করে বিয়ের বিভিন্ন সময়ের স্থিরচিত্র ব্যবহার করে ভিডিওটি তৈরি করা হয়েছে। ভিডিওটির শেষের দিকে প্রেগন্যান্সি পরীক্ষার কিটের ছবি দেখা যায়। আর সবশেষে আলট্রাসনোগ্রাফিতে মাতৃগর্ভে একটি শিশুর উপস্থিতি দেখিয়েছেন তিনি।

এ বিষয়ে ন্যানসির স্বামী গীতিকার মহসিন মেহেদী গণমাধ্যমকে বলেন, ‘এটা একটা রোমাঞ্চকর অনুভূতি। এর আগে ন্যানসির সিজারের সময় কিছু জটিলতা হয়েছিল, তাই তার আবারও মা হতে পারাটা আমার জন্য বিশেষ আনন্দের। আমরা সবার কাছে দোয়া চাই, যেন বাচ্চাটি সুন্দরভাবে পৃথিবীতে আসতে পারে।’

সংগীতশিল্পী ন্যান্সির রোদেলা ও নায়লা নামে আরও দুটি সন্তান রয়েছে। গত বছরের আগস্টে পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীকে বিয়ে করেন ন্যান্সি। এটি তার তৃতীয় সংসার।

বিপি/আর এল