Home অন্যান্যস্বাস্থ্য ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম করোনা আক্রান্ত

ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম করোনা আক্রান্ত

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী জেলার ডোমার উপজেলার সুযোগ্য, জনবান্ধব এবং সকলের আস্থাভাজন ও প্রিয় ব্যক্তিত্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম করোনা আক্রান্ত হয়েছেন।

তার করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী। সোমবার সন্ধ্যায় প্রতিবেদকের সঙ্গে কথা হয় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী’র সঙ্গে।

এসময় তিনি জানান, সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম মহোদয় করোনার নমুনা প্রদান করেন,র‌্যাপিড এন্টিজেন টেস্টের ফলাফলে তার করোনা পজেটিভ আসে। বর্তমানে তিনি তার বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন এবং ভালো আছেন।তিনি আরও জানান, বর্তমানে গোটা নীলফামারী জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বেড়েই চলেছে।

তাই তিনি সকলকেই স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করার পরামর্শ প্রদান করেন। এ বিষয়ে সহকারী কমিশনার (ভুমি) জায়িদ ইমরুল মোজাক্কিন জানান, তিনি গলা ব্যাথায় ভুগছেন, চিকিৎসা নিয়মিত চলছে, তবে আগের চেয়ে অনেকটা সুস্থ রয়েছেন। পুরোপুরি সুস্থ হলে তিনি দপ্তরে অফিস করবেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী