Home বিনোদন নিউ ইয়র্কে ২৭ শিল্পী ও কলাকুশলী পেলেন ঢালিউড অ্যাওয়ার্ডস

নিউ ইয়র্কে ২৭ শিল্পী ও কলাকুশলী পেলেন ঢালিউড অ্যাওয়ার্ডস

by bnbanglapress
A+A-
Reset

নোমান সাবিত: দেশ ও প্রবাসের ২৭ জন শিল্পী ও কলাকুশলীরা এবারে নিউ ইয়র্ক ঢালিউড অ্যাওয়ার্ডস পেয়েছেন। স্থানীয় সময় রোববার (১৬ অক্টোবর) রাতে কুইন্সের জ্যামাইকার অ্যামাজুরা’র মিলনায়তনে অনুষ্ঠিত ঢালিউড অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে নিউ ইয়র্কের শো টাইম মিউজিকের স্বত্বাধিকারী আলমগীর খান আলম একে একে ২৭ জন শিল্পী ও কলাকুশলীর নাম ঘোষনা করেন।

বাংলাদেশি শিল্পী ও কলাকুশলীরা ছাড়াও আমেরিকান মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি পেয়েছেন ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড। প্রবাসের বেশ কয়েকজন পৃষ্ঠপোষকও পেয়েছেন নিউ ইয়র্কের ঢালিউড অ্যাওয়ার্ডস।

এবারে যারা নিউ ইয়র্কের সর্ববৃহৎ বিনোদমূলক অনুষ্ঠান ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস পেয়েছেন তারা হলেন-সেরা টেলিভিশন অভিনেতা আফরান নিশো, সেরা টেলিভিশন অভিনেত্রী যথাক্রমে- মেহজাবিন চৌধুরী (চিরকাল আজ), জনপ্রিয় ক্যাটাগরিতে তানজিন তিশা (শেষটা অন্য রকম ছিলো), তাসনিয়া ফারিন (নিউ সেন্সেশন), শ্রেষ্ঠ সহকারী অভিনেত্রী শাহনাজ খুশি, সেরা গায়ক তাহসান খান, সেরা দিলশাদ নাহার কনা, সেরা চলচ্চিত্র অভিনেতা শাকিব খান (জনপ্রিয়) ও চঞ্চল চৌধুরী (হাওয়া), সেরা চলচ্চিত্র পুরুস্কার পেয়েছে ‘হাওয়া’, সেরা চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মীম (পরাণ),

সেরা চলচ্চিত্র অভিনেত্রী (জনপ্রিয়) পুজা চেরী, সেরা অভিনেতা কমেডি জিয়াউল হক পলাশ, সেরা নাট্য পরিচালক মোস্তফা কামাল রাজ, ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড পেয়েছেন আমেরিকান মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি, বিশেষ সম্মাননা পুরুস্কার পেয়েছেন ফারিয়া শাহরিন, লোকগানের শিল্পী কালা মিয়া, সেরা টিভি সংবাদ পাঠিকা রুমানা আফরোজ, প্রবাসের সেরা গায়ক শাহ মাহবুব, রানো নেওয়াজ, রায়ান তাজ, প্রবাসের সেরা গায়িকা নীলিমা শশী, সঙ্গীত শিল্পীর বিশেষ সম্মাননা পুরুস্কার পেয়েছেন মরিয়ম মারিয়া, ইমন ও প্রবাসের সেরা উপস্থাপক বাবু জামান। এছাড়াও যুক্তরাষ্ট্র প্রবাসী বেশ কয়েকজন পৃষ্ঠপোষকও পেয়েছেন এবারের নিউ ইয়র্ক ঢালিউড অ্যাওয়ার্ডস।

শো টাইম মিউজিকের স্বত্বাধিকারী আলমগীর আলম খান বলেন, ঢালিউডের ২০তম আসরে আশানুরুপ সাফল্য পেয়েছি। অনুষ্ঠানটি সাফল্য করতে যেভাবে পরিকল্পনা করা হয়েছিলো তা সার্থক হয়েছে। প্রচুর মানুষ ব্যাক ষ্টেজে গিয়ে ভিড় জামাচ্ছিল। প্রায় ৪০/৫০ জনের মানুষ নানা অজুহাতে আমাকেও বারবার বিরক্ত করতে শুরু করেছিলো। এক পর্যায়ে আমি অনুষ্ঠান পরিচালনার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। দর্শক সংখ্যা যা হয়েছে তাতেই তিনি খুশি বলে উল্লেখ করেন।

বিপি।এসএম

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী