পলাশের ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধা নারীর

বাংলাপ্রেস ডেস্ক
২৭ অক্টোবর, ২০২২

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় রেনু বেগম (৬৮) নামে এক বৃদ্ধা নারী নিহত হয়েছে। আজ বুধবার সকালে ঘোড়াশাল রেলস্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেনু বেগম উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার আলীরটেক গ্রামের মৃত কদম আলীর স্ত্রী।

প্রতিবেশী ও স্থানীয়রা জানান, আজ সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে ঘোড়াশালের রেললাইন পার হয়ে পাশের গ্রামে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন রেনু বেগমকে ধাক্কা দেয়। এ ধাক্কায় তিনি রেললাইনের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে তার ছেলে আবুল হাসেম মাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। রেনু বেগম কানে কম শুনার কারণে এ দুর্ঘটনা ঘটেছেও বলেও জানান তারা।

নিহতের ছেলে আবুল হাসেম জানান, চামড়াব গ্রামের ইছব আলীর বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে আজ সকালে আমার মা বাসা থেকে বের হয়। সকাল পৌণে ১১টার দিকে নাজমুল সিএনজির সামনের রেলক্রসিং অতিক্রম করে সামনের দিকে যাওয়ার কিছুক্ষণ পর ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেন মাকে ধাক্কা দেয়। পরে খবর পেয়ে মাকে উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর মা মারা যান।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মিজানুর রহমান বলেন, দুপুরে ট্রেন দূর্ঘটনায় আহত এক রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। কিন্তু রোগী হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়। পরে আমরা পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানিয়েছি।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপপরিদর্শক) ইকবাল হোসেন জানান, রেলস্টেশন থেকে এ দুর্ঘটনার বিষয়ে আমাদের জানানো হয়নি। তবে আমরা লোকমুখে শুনেছি একজন মারা গেছে। এ ঘটনায় বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিপি>আর এল