Home বিনোদন ঐশ্বরিয়ার জন্মদিন আজ

ঐশ্বরিয়ার জন্মদিন আজ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: সাবেক বিশ্বসুন্দরী, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের জন্মদিন আজ। মঙ্গলবার (১ নভেম্বর) ৪৯ বছরে পদার্পণ করেন এই অভিনেত্রী। ঐশ্বরিয়া রাই তার কলেজজীবন থেকেই মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। চলচ্চিত্রে আসার আগেই ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করার আগে বেশ কয়েকটি বিজ্ঞাপন এবং টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন এই সুন্দরী।
সৌন্দর্য প্রতিযোগিতার জগতে রাজত্ব করার পর ১৯৯৭ সালে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন ঐশ্বরিয়া এবং ভারতের অন্যতম সফল তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। অভিনয়ের দীর্ঘ ক্যারিয়ারে ঐশ্বরিয়া কাজ করেছেন সালমান খান ও শাহরুখ খানসহ সমসাময়িক প্রায় সব নায়কের সঙ্গে। ববি দেওলের বিপরীতে ‘অউর পেয়ার হো গায়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। তবে ১৯৯৯ সালে ঐশ্বরিয়া সবার নজরে আসেন সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে অভিনয়ের মাধ্যমে।
দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য পুরস্কার অর্জন করেন সাবেক এই বিশ্বসুন্দরী। ২০০৭ সালে বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন তিনি। আরাধ্যা নামে এক কন্যাসন্তান রয়েছে তাদের।

উল্লেখ্য, মঙ্গালোরের কর্নাটকে ১৯৭৩ সালে আজকের এই দিনে জন্মগ্রহণ করেন ঐশ্বরিয়া রাই। নিজের মাতৃভাষা তুলু হলেও হিন্দি, ইংরেজি, মারাঠি এবং তামিল ভাষায় সাবলীলভাবেই গুছিয়ে কথা বলতে পারেন তিনি।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী