ইমরানের ওপর হামলাকারী ব্যক্তি যা বললেন

বাংলাপ্রেস ডেস্ক
৩ নভেম্বর, ২০২২

বাংলাপ্রেস ডেস্ক: পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলা চালানো ব্যক্তির এক্সক্লুসিভ ভিডিও সাক্ষাৎকার নিয়েছে দেশটির সংবাদমাধ্যম জিও নিউজ। হামলাকারীর কাছে জানতে চাওয়া হয় তিন কেন হামলা চালিয়েছেন?

জবাবে তিনি বলেন, মানুষজনকে ভুল পথে পরিচালিত করছিলেন ইমরান খান। আমি এটি মেনে নিতে পারছিলাম না। তাই আমি তাকে হত্যার চেষ্টা করি। আমার টার্গেট ছিল কেবল ইমরান খান। হঠাৎ করে হামলার সিদ্ধান্ত নেই। যেদিন লাহোর থেকে লং মার্চ শুরু হয় সেদিন থেকে এই সিদ্ধান্ত নেই।

এই হামলার পেছনে কার হাত রয়েছে, এমন প্রশ্নের জবাবে ওই ব্যক্তি বলেন, আমার পেছনে কেউ নেই। আমার সঙ্গে কেউ ছিল না। বাসা থেকে একাই বাইকে করে এসেছি। বাইক আমার মামার ‍দোকানে রেখে এসেছি।

এর আগে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর হামলার নিন্দা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। বৃহস্পতিবার (৩ নভেম্বর) পাঞ্জাবে পিটিআইয়ের লং মার্চে হামলায় ইমরান খান আহত হন। এরপরই এই নিন্দা জানান শাহবাজ।

পাকিস্তানি প্রধানমন্ত্রী নিন্দা জানিয়ে বলেন, ঘটনার তাৎক্ষণিক প্রতিবেদন দিতে আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে নির্দেশ দিয়েছি। পিটিআই চেয়ারম্যান ও অপর আহতদের সুস্থতার জন্য আমি দোয়া করছি। তিনি আরও বলেছেন, পাকিস্তানের কেন্দ্রীয় সরকার নিরাপত্তা ও তদন্তের জন্য পাঞ্জাব সরকারকে প্রয়োজনীয় সব সহযোগিতা দেবে।

বিপি>আর এল