নিয়মিত সঙ্গমে বহু উপকার !

বাংলাপ্রেস ডেস্ক
৩ নভেম্বর, ২০২২

বাংলাপ্রেস ডেস্ক: যতই বিতর্ক উঠুক কেন, উরফি জাভেদ কিন্তু মুখে কুলুপ আঁটবেনই না। এতদিন নয়, আজব ফ্য়াশনেই নজর কাড়ছিলেন। কিন্তু গত কয়েক সপ্তাহ যাবৎ উরফি যা বলছেন, যা করছেন, তা নিয়ে শোরগোল লেগেই রয়েছে। এই যেমন সম্প্রতি উরফি তাঁর অনুরাগীদের সঙ্গম নিয়ে নানা টিপস দিলেন। যা শুনে নেটিজেনরা একেবারে হতবাক!
গপ্পোটা হল, সম্প্রতি এক মহিলা ইনস্টাগ্রামে দাবি করেন নিয়মিত সেক্স করলে নাকি শরীরে বয়সের ছাপ পড়ে। এই মহিলার ভিডিও নজরে পড়েছে উরফিরও।

তিনি স্পষ্ট জানিয়েছেন, এই ভিডিওকে একেবারেই পাত্তা দেবেন না। কারণ, সেক্সের সঙ্গে বয়সের কোনও সম্পর্ক নেই। উলটে উরফি এক চিকিৎসকের স্ক্রিনশট শেয়ার করে জানান, ”নিয়মিত যৌন মিলন মহিলাদের ত্বকের উজ্জ্বলতা সাত গুণ বাড়িয়ে দেয়। সঙ্গমের ফলে এন্ডোরফিন নিঃসৃত হয় যা ঘুম বাড়ায় পাশাপাশি স্ট্রেশ কমায়, এক কথায় মানসিক চাপ কমাতে সাহায্য করে। এ ছাড়া যৌন মিলন রক্ত সঞ্চালনা স্বাভাবিক করে শুধু তাই নয় ত্বকের উজ্জ্বলতা বাড়াতেও সাহায্য করে।”

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর প্রকাশ্যে আসে উরফি অভিনীত মিউজিক ‘হায় হায় ইয়ে মজবুরি’। মনোজ কুমার পরিচালিত সিনেমায় গানটি গেয়েছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশক। সেই গানের রিমেক ভার্সানে নাচেন উরফি। লাল শাড়ির সঙ্গে ব্রালেট পরেছিলেন উরফি। শোনা গিয়েছে, তা নিয়েই আপত্তি তোলা হয়েছে। দিল্লির এক থানায় অভিযোগটি জানানো হয়েছে। তবে তা কে বা কারা জানিয়েছেন সেই সম্পর্কে কিছু জানা যায়নি।

বিপি>আর এল