Home বাংলাদেশচট্টগ্রাম লক্ষ্মীপুর আ.লীগের সম্মেলনে অর্ধলাখ নেতাকর্মী জড়োর সিদ্ধান্ত

লক্ষ্মীপুর আ.লীগের সম্মেলনে অর্ধলাখ নেতাকর্মী জড়োর সিদ্ধান্ত

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

সুলতানা মাসুমা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অর্ধলাখ নেতাকর্মী জড়োর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এতে জেলার ৫৮টি ইউনিয়ন থেকে ১ হাজার করে নেতাকর্মী আনার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। শনিবার (১২ নভেম্বর) দিনব্যাপী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে সম্মেলন সফল করতে ৬ টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে জেলা কমিটির সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপিসহ বিভিন্ন শাখার নেতারা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন নয়ন এমপি জানিয়েছেন, সম্মেলনে জেলা প্রত্যেকটি ইউনিয়ন থেকে অন্তত ৫০ হাজার নেতাকর্মী উপস্থিত থাকবে। এরজন্য প্রত্যেক ইউনিয়ন কমিটিকে ১ হাজার করে নেতাকর্মী নিয়ে আনতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া ১৭ নভেম্বর জেলা স্টেডিয়ামে জেলার ২ হাজার দায়িত্বশীল নেতা নিয়ে প্রস্তুতি সভা করা হবে। সম্মেলন সফল করতে ৬ টি উপকমিটি গঠন করা হয়েছে। কমিটিগুলো হল অভ্যর্থনা, প্রচার-মিডিয়া, মঞ্চ-সাজসজ্জা, স্বেচ্ছাসেবক-শৃঙ্খলা, আপ্যায়ন ও অর্থ।

দলীয় সূত্র জানায়, আগামি ২১ নভেম্বর লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা রয়েছে। এতে উদ্বোধক হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাক ওবায়দুল কাদের, প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ উপস্থিত থাকার কথা রয়েছে। এর আগে ২০১৫ সালের ৩ মার্চ জেলা স্টেডিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। তখন পিংকুকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী