Home বাংলাদেশচট্টগ্রাম লক্ষ্মীপুরে বেসরকারি ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান

লক্ষ্মীপুরে বেসরকারি ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

সুলতানা মাসুমা , লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর কতৃক লক্ষ্মীপুেরে ৩টি বেসরকারি ডায়াগনষ্টিক সেস্টারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে । ৩০ জানুয়ারি সোমরার বেলা ২টার দিকে এই অভিযান পরিচালনা করা হয় । অভিযানকৃত বেসরকারি ডায়াগনষ্টিক গুলো হচ্ছে লক্ষ্মীপুর ‍সদর উপজেলার এস আর রোডে অবস্থিত ( সদর হাসপাতালের দক্ষিন গেইটের পুর্ব পাশে ) লক্ষ্মীপুর ডায়াগনষ্টিক সেন্টার , নিরাময় ডায়াগনষ্টিক সেন্টার এবং মীম ডায়াগনষ্টিক সেন্টার ।

এর মধ্যে লক্ষ্মীপুর ডায়াগগনষ্টিক সেন্টারের ৮০০০ টাকা , নিরাময় ডায়াগনষ্টিক সেন্টারের ১০,০০০ টাকা জরিমানা করেন আদালত । ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর (৫১) ধারা মোতাবেক এই জরিমানা করা হয়েছে বলে আদালত জানিয়েছেন । এই সময় মীম ডায়াগনষ্টিক সেন্টারে মেয়াদ উত্তীর্ণ কোন রিয়াজেন্ট না পাওয়ায় আদালত উক্ত ডায়াগনষ্টি সেন্টার কে জরিমানা করেননি ।

এই প্রসঙ্গে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারি জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিবালক (অ.দা) জনাব নুর হোসেন স্বদেশ প্রতিদিন কে জানান , জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক স্যার এর অর্পিত ক্ষমতাবলে এবং জেলা প্রশাষক লক্ষ্মীপুর, স্যার এর নির্দেশনা মোতাবেক লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার দক্ষিন তেমুহানী এলাকায় বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়েছে একং উক্ত অভিযানে ২ টি ডায়াগনষ্টিক সেন্টার কে মোট ১৮,০০০ টাকা জরিমানা করা হয়েছে । এ সময়ে অভিযানে সহায়তা করেন লক্ষ্মীপুর সদর মডেল থানার এস আই ইয়াছিন ও তার সঙ্গীয় ফোর্স । এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান ।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী