Home বাংলাদেশচট্টগ্রাম কলেজে ভর্তি হওয়া হলো না ইস্রাফিলের

কলেজে ভর্তি হওয়া হলো না ইস্রাফিলের

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset


সুলতানা মাসুমা,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার আটদিন পর ইস্রাফিল (১৬) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে ঢাকার একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত ২২ জানুয়ারি মোটরসাইকেলযোগে কমলনগরের হাজিরহাট উপকূল কলেজে ভর্তি হতে যাওয়ার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় আহত হয় ইস্রাফিল।

ইস্রাফিল সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের হেজু মিয়ার ছেলে। সে তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে উত্তীর্ণ হয়।

কমলনগরের হাজিরহাট উপকূল কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির সুযোগ পেয়েছিল ইস্রাফিল।

তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. হাসান শিক্ষার্থী ইস্রাফিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

তিনি বলেন, ইস্রাফিল একজন মেধাবী শিক্ষার্থী ছিল। কলেজে ভর্তি হয়ে উচ্চশিক্ষার স্বপ্ন দেখতো সে। কিন্তু সড়ক দুর্ঘটনা তার সে স্বপ্ন পূরণ করতে দিলো না।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র জানায়, কলেজে ভর্তির জন্য ঘটনার দিন দুপুরে ইস্রাফিল মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। পথে লক্ষ্মীপুর-রামগতি সড়কের কমলনগর উপজেলার চর লরেন্স বাজারে একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেন।

এরপর থেকেই ঢাকার একটি বেসরকারি হাসপাতালে আইসিইউয়ে চিকিৎসাধীন ছিল ইস্রাফিল। ঘটনার পর থেকে এক মুহূর্তের জন্য তার জ্ঞান ফেরেনি। আট দিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী