Home রাজনীতিবিএনপি হিরো আলমের কাছেও আ.লীগ অসহায়: ফখরুল

হিরো আলমের কাছেও আ.লীগ অসহায়: ফখরুল

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: হিরো আলমের সামনেও আওয়ামী লীগ অসহায়, তাই তারা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে গ্যাস-বিদ্যুৎ, চাল ডালসহ সব নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানোর প্রতিবাদে বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব বলেন, আজকের সমাবেশ প্রমাণ করেছে গণবিরোধী ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ। যারা জনগণকে বোকা বানিয়ে জোর করে ক্ষমতায় থাকছে। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না। বিএনপির ছেড়ে দেয়া ছয়টি উপ-নির্বাচন তারই প্রমাণ। হিরো আলমের সামনেও আজ আওয়ামী লীগ অসহায়। তাই রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে। সাত্তারকে নিজের লোক মনে করে জয়ী করতে চার নম্বর প্রার্থীকেও গুম করতে হয়েছে। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না। চাপার জোরে ক্ষমতায় থাকা যায় না।

মির্জা ফখরুল ইসলাম বলেন, মানুষের দেয়ালে পিঠ থেকে গেছে। মানুষ সরকারের পতন দেখতে চায়। ৫২ হাজার কোটি টাকা দিয়ে পাতাল রেল করছে আর গরীব মানুষের ভাতা বন্ধ করে দিচ্ছে। কয়েক হাজার কোটিপতি পরিবার বানিয়েছে। লুটেরা বাংলাদেশ হয়েছে এখন এর নেতৃত্ব দিচ্ছে আওয়ামী লীগ।

চলতি শিক্ষাবর্ষে পাঠ্যপুস্তকের বিষয়ে সমালোচনা করে ফখরুল বলেন, ‘ভুলে ভরা সরকার পাঠ্যপুস্তকের মাধ্যমে পরিকল্পিত ভাবে কৃষ্টি সংস্কৃতি সামাজিক মূল্যবোধ ধ্বংস করছে। সরকার দেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করছে।

নতুন কর্মসূচি ঘোষণা
গ্যাস, বিদ্যুৎ, চাল-ডালসহ নিত্যপণ্যে দাম বাড়ানোর প্রতিবাদে আগামী ১১ ফেব্রুয়ারি ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা হবে শুরু হবে।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী