Home জীবনযাপন পঞ্চগড় জেলা আ. লীগের আয়োজনে তেতুলিয়ায় বার্ষিক বনভোজন

পঞ্চগড় জেলা আ. লীগের আয়োজনে তেতুলিয়ায় বার্ষিক বনভোজন

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

হাফিজুর রহমান হাবিব, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃপঞ্চগড় জেলা আওয়ামীগের আয়োজনে তেতুলিয়ায় ডাকবাংলোতে বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ৪ ফেব্রয়ারি সকাল থেকে সারা দিনব্যাপি তেতুলিয়া মহানন্দা নদী তীরে অবস্থিত পঞ্চগড় জেলা পরিষদের ডাকবাংলোর পিকনিক কর্নারে এই মিলন মেলার আয়োজন করা হয়।
সকালের নাশতা শেষ করেই মাঠে শুরু হয় শিশু-কিশোরদের খেলাধুলা। ছিল বালিশ খেলা, এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরন মধ্যাহ্ন ভোজের মাইকে ভেসে আসে অতিথিদের আসন গ্রহণের ঘোষণা। পঞ্চগড় জেলা আওয়ামীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত (সম্রাট ) সভাপতিত্বে একে একে আসন গ্রহণ করেন বনভোজন কমিটির আহ্বায়ক
কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি ও বাংলাবান্ধা আমদানী- রপ্তানি গ্রুপের সভাপতি আব্দুল লতিফ (তারিন)জেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মাসুদ করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডল, তেঁতুলিয়া উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ও তেঁতুলিয়া সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকী, ,সাবেক ছাত্রলীগ সভাপতি আবদুল বাসেত,কৃষকলীগ সদস্য সচিব কবির হোসেন, ,যুবলীগের যুগ্ন আহব্বায়ক আব্দুল হাকিম ও আতাউর রহমান, বাবুল আকতারসহ প্রমুখ।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী