Home বাংলাদেশবরিশাল শার্শা থেকে উদ্ধার হলো যশোর কলেজ ছাত্রী জেসমিনের অর্ধগলিত লাশ

শার্শা থেকে উদ্ধার হলো যশোর কলেজ ছাত্রী জেসমিনের অর্ধগলিত লাশ

by বাংলাপ্রেস ডেস্ক

রাজু রহমান,যশোর থেকে: যশোরের শার্শার নাভারন থেকে এক কলেজ ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ।শুক্রবার বিকাল ৩ টার দিকে নাভারন দক্ষিণ বুরুজবাগানের আকবর আলীর ছেলে আহসান হাবিব অঙ্কুরের বাসার পাশে সেপটি ট্যাংকের ভিতর থেকে ছাত্রী জেসমিন আক্তার (১৮) নামের অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।

সে সাতক্ষীরা জেলার কলারোয়া থানার কাজিরহাট কাউরিয়া গ্রামের জাকির হোসেনের কন্যা। পারিবারিক সূত্রে জানা যায়, তার কন্যা জেসমিন যশোর পলিটেকনিক কলেজের ৪র্থ বর্ষে পড়াশোনা করত। আসামী আহসান হাবীব অঙ্কুর ও একই কলেজে পড়ত।সে সুবাদে তাদের দুজনের মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে উঠে।

৯/১০ দিন পূর্বে তার কন্যা নিখোঁজ হয়। নিখোঁজ বিষয়ে যশোর কোতয়ালী থানায় একটি জিডি করা হয়। অনেক খোজ খবরের পর মেয়ে জেসমিন কে শার্শার নাভারনের আসামীর বাসার পাশের ট্যাংকি থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানিয় বিভিন্ন সূত্র জানায়,তাদের দুজনের মধ্য প্রেমের সম্পর্ক অবনতি ঘটলে আসামী আহসান হাবিব সূকৌশলে জেসমিনকে তার বাসায় এনে গলা কেটে হত্যা করে ট্যাংকিতে ফেলে রাখে।

এ বিষয়ে যশোর র‌্যাব -৬ কর্তৃক আসামী আহসান হাবিবকে আটক করে তাদের হেফাজতে নিয়েছে।শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লাশটি যশোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছেন বলে জানান।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী