Home বাংলাদেশচট্টগ্রাম নোয়াখালীর হাতিয়ায় ১০ দোকান পুড়ে ছাই

নোয়াখালীর হাতিয়ায় ১০ দোকান পুড়ে ছাই

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর হাতিয়ার ২নং চানন্দী ইউনিয়নের নলেরচর বাজারে আগুন লেগে ১০টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন, সুবর্ণচর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুন নবী। এর আগে, শুক্রবার দিনগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে চানন্দী ইউনিয়নের বাংলাবাজারের রহমানের মুদি ও চায়ের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়।পরে মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়ে। এতে ১০ দোকান পুড়ে ছাই হয়ে যায়।

স্টেশন অফিসার নুরুন নবী আরো বলেন, খবর পেয়ে আমাদের ১টি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার উদ্দেশ্যে তাৎক্ষণিক রহওয়ানা দেয়। কিছুক্ষণ পর আমাদের জানানো হয় স্থানীয় লোকজন আগুন নির্বাপন করেছে। এজন্য আমরা ঘটনাস্থলে যাইনি।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আমির হোসেন বলেন, রাতে চানন্দী ইউনিয়নের বাংলাবাজারের রহমানের মুদি ও চায়ের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। এতে ১০ দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী