Home বাংলাদেশ জামালগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

জামালগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ থেকে: সুনামগঞ্জের জামালগঞ্জে অবৈধ চাঁদাবাজি ও নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।
সোমবার দুপুর ১২ টায় সুরমা নদীর তীরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। আয়োজনে- দুলর্ভপুর বালু পাথর ব্যবসায়ী সংস্থা, নৌকা মালিক সমিতি ও নৌযান শ্রমিক বৃন্দ।

এতে ৫ শতাধিক শ্রমিক মানববন্ধনে অংশ গ্রহণ করেন। ঘন্টা ব্যাপী মানববন্ধনের পর প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বালু পাথর ব্যবসায়ীর সভাপতি মো: নুরুল হক আফিন্দ, শ্রমিকনেতা মঞ্জুরুল হক আফিন্দী এর সঞ্চালনায়, বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, জেলা পরিষদ সদস্য দীপক তালুকদার, ঢাকা গাবতলী নৌ শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আলীম শেখ, জেলা বালু পাথর নৌ শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো: শাহানুর মিয়া, দুলর্ভপুর বালু পাথর ব্যবসায়ী সংস্থার সাধারণ সম্পাদক মো: নবী হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য মকবুল হোসেন আফিন্দী, শ্রমিক নেতা হাবিবুর রহমান, ব্যবসায়ী সমিতির সদস্য আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

বিআইডব্লিওটিএ এর টোল আদায়ের নামে সাচনা বাজার টু নোয়াগাও বাজার পর্যন্ত অবৈধ চাঁদাবাজি ও নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সুনামগঞ্জ তেঘরিয়ির জিসান এন্টার প্রাইজের মালিক শাহ মো: রুবেল আহমেদ কতৃক। জামালগঞ্জে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সহ ৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও বিআইডব্লিওটিএ এর টোল আদায়ের নামে অবৈধ চাঁদাবাজি ও নৈরাজ্য বন্ধ না হলে অনিদিষ্ট কালের জন্য মাল বাহি নৌযান বন্ধ রাখার হুশিয়ারি দেন।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী