Home বিনোদন সালমান খানকে জীবননাশের হুমকি

সালমান খানকে জীবননাশের হুমকি

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খানকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে। হোয়াটসঅ্যাপে দেয়া হুমকিতে “শত্রুতা শেষ করতে” লরেন্স বিষ্ণোই গ্যাংকে পাঁচ কোটি রুপি দাবি করা হয়েছে। টাকা না দিলে সালমানকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, মুম্বাই ট্র্যাফিক পুলিশকে পাঠানো এক হোয়াটসঅ্যাপ বার্তায় বলা হয়েছে, “এটিকে হালকাভাবে নিবেন না। সালমান খান যদি বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে শত্রুতা শেষ করতে চান তবে তাকে পাঁচ কোটি রুপি দিতে হবে। টাকা না দিলে তার অবস্থা বাবা সিদ্দিকের চেয়েও খারাপ হবে।” বাবা সিদ্দিককে সম্প্রতি গুলি করে হত্যা করা হয়েছে, এই হত্যাকাণ্ডে বিষ্ণোই গ্যাং জড়িত বলে মনে করছে তদন্ত সংস্থা।

সূত্রের বরাতে এনডিটিভি বলছে, মুম্বাই পুলিশ ওই বার্তার উৎস খুঁজতে কাজ শুরু করেছে। পাশাপাশি সালমান খানের বান্দ্রার বাসভবনের চারপাশের নিরাপত্তাও বাড়িয়েছে। বাবা সিদ্দিক হত্যার সঙ্গে বিষ্ণোই গ্যাংয়ের নাম সামনে আসায় সালমান খানের নিরাপত্তা নিয়ে নতুন করে উদ্বেগ তৈরি হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) নভি মুম্বাই পুলিশ লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এক গুরুত্বপূর্ণ সদস্যকে গ্রেপ্তার করেছে। সুখা ওরফে সুখবীর বলবীর সিং নামে চিহ্নিত অভিযুক্তকে হরিয়ানার পানিপতে গ্রেপ্তার করা হয়। তিনিও সালমান খানকে হত্যার একটি কথিত ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত ছিল। সুখা অভিনেতার উপর হামলা চালানোর জন্য অন্য গ্যাং সদস্যদের একটি চুক্তি দিয়েছিলেন বলেও জানা গেছে।

অন্যদিকে সালমান খানকে হত্যা করতে ২৫ লাখ রুপির চুক্তি হয়েছিল বলে দাবি করেছে মুম্বাই পুলিশ। গত ১৪ এপ্রিল এই অভিনেতার বাড়ির সামনে দুই ব্যক্তি এসে গুলি চালিয়ে যান। সেই মামলায় পাঁচজনকে অভিযুক্ত করে নতুন চার্জশিট দাখিল করেছে পুলিশ। এতে সালমান খানকে হত্যার হুমকি ও বাড়িতে হামলার বিষয়ে আরও চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযুক্তরা সবাই বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত। তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং অন্যান্য অপরাধের অভিযোগও দায়ের করা হয়েছে।

চার্জশিটে উল্লেখ করা হয়েছে, সালমান খানকে হত্যার জন্য বিষ্ণোই গ্যাং অভিযুক্তদের ২৫ লাখ টাকা দিতে চেয়েছিল। ২০২৩ সালের আগস্ট থেকে ২০২৪ সালের এপ্রিল মাস পর্যন্ত এই ষড়যন্ত্রের ছক কষা হয়। পুলিশের দাবি, এই পরিকল্পনা বাস্তবায়নে পাকিস্তান থেকে এই গ্যাং বিভিন্ন ধরনের অস্ত্র এনেছে এবং আরও আনার প্ল্যানও করেছিল। এসব অস্ত্রের মধ্যে রয়েছে একে-৪৭, একে-৯২, এম-১৬ রাইফেল, তুরস্কের বিখ্যাত জিগানা পিস্তলের মতো অস্ত্র রয়েছে।

 

বিপি/টিআই

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী