Home বিনোদন নিরাপত্তার খোঁজে ২ কোটি টাকার বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান

নিরাপত্তার খোঁজে ২ কোটি টাকার বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: বলিউডের ভাইজান নিজের নিরাপত্তা নিয়ে বেশ চিন্তায় আছেন। সম্প্রতি এনসিপি নেতা বাবা সিদ্দিকির মৃত্যুর পর বলিউড অভিনেতা সালমান খানকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে। মুম্বাইয়ের ট্রাফিক পুলিশের নম্বরে হোয়াটসঅ্যাপ মেসেজে এ হুমকি দেয়া হয়। সেখানে বলা হয়, সালমান খান যদি ৫ কোটি রুপি দেন, তাহলে লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে তার বিরোধের নিষ্পত্তি হতে পারে। তারা আরো লিখেছে টাকা না দিলে সালমান খানের অবস্থা বাবা সিদ্দিকীর চেয়েও খারাপ হবে। পুলিশ এর তদন্ত করছে। এ ঘটনার পর সালমানের নিরাপত্তার কড়াকড়ি করা হয়। আর এবার নায়ক ২ কোটি রুপি দিয়ে নতুন বুলেটপ্রুফ গাড়ি কিনলেন।

হিন্দুস্তান টাইমস বলছে, নিজের নিরাপত্তা আরও জোরদার করার জন্য দুবাই থেকে নতুন একটি বুলেটপ্রুফ নিসান পেট্রোল এসইউভি আমদানি করলেন ভাইজান। এর আগে ২০২৩ সালের এপ্রিল মাসে একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছিলেন সালমান। সেই গাড়িতেই নায়ক যাতায়াত করতেন। তবে সালমান খানের কেনা নতুন বুলেটপ্রুফ এসইউভিতে রয়েছে নতুন অনেক ফিচার। বুলেট ভেদ করতে পারবে না এমন কাচ দিয়ে তৈরি গাড়িটি। সেই সঙ্গে রয়েছে বোম অ্যালার্ট ফিচার। এই গাড়ির জন্য সালমানকে খরচ করতে হয়েছে ২ কোটি রুপি।

মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা বাবা সিদ্দিকিকে গত ১২ অক্টোবর রাতে মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বিধায়ক ছেলে জিশান সিদ্দিকির অফিসের বাইরে গুলি করে হত্যা করা হয়। বলা হচ্ছে, সালমান খানের ঘনিষ্ঠ হওয়ার কারণেই নাকি প্রাণ গিয়েছে তার। এই ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। বাবা সিদ্দিকি খুনের পিছনে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাত রয়েছে বলে সন্দেহ করছে মুম্বাই পুলিশ।

১৯৯৮ সালের কৃষ্ণসার হরিণ হত্যা ঘটনার পর থেকেই কেন্দ্র করে বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় রয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। এই জেরে আরও কয়েকবার হুমকিও পেয়েছেন তিনি। সর্বশেষ গত এপ্রিলে অভিনেতার বাড়ির সামনে এসে প্রকাশ্যে গুলি চালায় বিষ্ণোই সদস্যরা। এই অবস্থার মাঝেই কাজ করছেন সালমান। বর্তমানে তিনি বিগ বস ১৮-এর শুটিং করছেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে বিগ বস ১৮-এর একটি এপিসোডের শুটিংও করেন সালমান। জানা গেছে শুক্রবার (১৮ অক্টোবর) কড়া নিরাপত্তার মধ্যেই সেটে হাজির হন নায়ক।

বিপি/টিআই

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী