Home বিনোদন আমি ব্যক্তিগত ভাবে আর অহনা রহমান হতে চাই না: অহনা

আমি ব্যক্তিগত ভাবে আর অহনা রহমান হতে চাই না: অহনা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: অহনা রহমান ছোট পর্দার পরিচিত মুখ। সাবলীল অভিনয়ের জন্য দর্শকমহলে জনপ্রিয়তা আছে তার। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও নাটক নিয়েই এখন ব্যস্ততা তার। তবে হঠাৎ করেই অভিনয় ছেড়ে দেয়ার ইঙ্গিত দিলেন এই অভিনেত্রী। সম্প্রতি এ অভিনেত্রী ‘প্রবাসীর স্ত্রী’ নাটকটি নিয়ে প্রশংসা পাচ্ছেন তিনি। এই নাটক নিয়ে একটি টেলিভিশনে কথা বলেন তিনি। একপর্যায়ে অভিনয় থেকে দূরে যাওয়ার ইঙ্গিত দেন অহনা। তিনি জানান অভিনয় থেকে দূরে থাকতে চান। অন্যদিকে মনোযোগ দেয়ার ইচ্ছা তার।

অহনা রহমান বলেন, আমি ব্যক্তিগত ভাবে আর অহনা রহমান হতে চাই না। অনেকদিন কাজ করেছি এবার আসলে অন্যদিকে মনোযোগ দিতে চাই। আমাকে অনেক বছর দেখলেন আর কত, অনেক ভালো অভিনেত্রী-অভিনেতারা আসছে তাদেরও দেখা উচিত। তবে কবে নাগাদ অভিনয়কে বিদায় বলবেন সে বিষয়ে স্পষ্ট কিছু বলেননি অহনা।

এরপর অহনা মোশারফ করিম প্রসঙ্গে বলেন, মোশারফ করিম পুরো বাংলাদেশের সম্পদ এবং আমি ভবিষ্যতে বলতে পারবো যে আমি বাংলাদেশের এমন একটা মানুষের সাথে কখনও কাজ করেছি যে এ মানুষটা বাংলাদেশে সম্পদ। সে আমার শিক্ষক বড় ভাই, কলিগ। সে আমাকে হাতে ধরে অনেক অভিনয় শিখিয়েছে। আমার ক্যারিয়ার লাইফে তার কৃতিত্ব অনেক।

প্রসঙ্গত, ২০০৭ সাল থেকে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন অহনা। ওই বছর ‘বিনোদন বিচিত্রা’ ফটো সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন। এরপর বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল। তার অভিনীত প্রথম নাটক রেজানুর রহমানের ‘ছেঁড়াপাতা’। ২০০৮ সালে আলম রকিবের ‘চাকরের প্রেম’ নামের একটি সিনেমা দিয়ে নাম লেখান বড়পর্দায়।

বিপি/টিআই

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী