নবীনগর নাটঘরে পিচ ঢালাই কাজের উদ্বোধন করলেন ইউপি চেয়ারম্যান

বাংলাপ্রেস ডেস্ক
১৭ ফেব্রুয়ারী, ২০২৩

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নাটঘর গ্রামে সড়ক পিচ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।আজ শক্রবার সকালে অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান প্রধান অতিথি হিসেবে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

জানা যায়,আইআরডিবির’ ৩নং প্রকল্পে আওতায় নাটঘর ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের সাচ্চু মেম্বারের বাড়ির সামনে হতে জলিল মেম্বারের বাড়ি পর্যন্ত ৫০৬ মিটার রাস্তার পিচ ঢালাই কাজের সড়ক সংস্কার করা হচ্ছে।

স্থানীয়রা বলেন,এই রাস্তা টি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে।রাস্তাটি ভেঙ্গে যাওয়ায় সাধারণ মানুষের চলাচল করতে অসুবিধা হত,এমন কি বৃষ্টি হলেই রাস্তায় পানি জমে থাকতো।সাধারণ মানুষের চলাচল করতে যেন সুবিধা হয় সেই লক্ষে আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান রাস্তাটি সংস্কার করে দিয়েছে।এই রাস্তাটি সংস্কার করে দেওয়ায় আমরা চেয়ারম্যান মহোদয় কে ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় চেয়ারম্যান আক্তারুজ্জামান বলেন,
আমার ভাই ঠিকাদার মরহুম এরশাদুল হক এই রাস্তাটি করার জন্য টেন্ডার নিয়ে আসছিল,আমার ভাই এই কাজ টি করতে পারেনি তাকে সন্ত্রাশীরা গুলি করে হত্যা করে। আমি আমার ভাইয়ের অসম্পূর্ণ কাজটা সম্পন্ন করলাম আজ।নাটঘর ইউনিয়নে আনাচে-কানাচে অনেক রাস্তার কাজ অসমাপ্ত রয়েছে,পর্যায় ক্রমে সবগুলো অসমাপ্ত কাজ গুলো সমাধান করবো ইনশাআল্লাহ। এ ইউনিয়নে আমি চেয়ারম্যান থাকাবস্থায় কোনো রাস্তা পাঁকা ছাড়া থাকবে না।তিনি আরও বলেন, নাটঘর ইউনিয়নে রাস্তা ঘাট,স্কুল কলেজ,মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের পাশাপাশি এই ইউনিয়ন কে মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলার অঙ্গিকার করছি।

বিপি>আর এল