Home বাংলাদেশঢাকা সড়ক নিয়ে টম অ্যান্ড জেরি খেলা চলছে: মেয়র আতিক

সড়ক নিয়ে টম অ্যান্ড জেরি খেলা চলছে: মেয়র আতিক

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: তেজগাঁওয়ের মেয়র আনিসুল হক সড়কে উচ্ছেদ অভিযানের কথা জানা ছিল ট্রাক মালিকদের। তাই উচ্ছেদ অভিযানে এসে ঢাকা উত্তর সিটি মেয়র আতিকুল ইসলাম সড়কে কোনো গাড়িই পেলেন না। মেয়র বললেন, ট্রাক মালিকরা এখানে টম অ্যান্ড জেরি’র মতো আচরণ করছে।

পূর্ব ঘোষণা অনুযায়ী আজ বুধবার তেজগাঁওয়ে ‘মেয়র আনিসুল হক সড়কে’ উচ্ছেদ অভিযান আসে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। তবে উচ্ছেদের খবর আগে থেকেই জানা থাকায় সড়কটি ফাঁকা রাখেন ট্রাক মালিকরা।

মেয়র আতিকুল ইসলাম এসে সড়কে অবৈধ পার্কিং করা কোন যানবাহন পাননি।

পরে সংবাদিকদের তিনি বলেন, এই সড়ক নিয়ে ট্রাক মালিক ও সরকারে মধ্যে টম অ্যান্ড জেরি খেলা চলছে। সড়কটি সাধারণ মানুষের জন্য খালি রাখতে কঠোর ব্যবস্থা নেয়া কথাও জানান উত্তর সিটি মেয়র।

মেয়র আতিকুল ইসলাম বলেন, “এখানে আমরা প্রায়ই অভিযান চালাই। কিন্তু তার দুদিন পরই দখল হয়ে যায়। আমি চাই জনগণের কোনো যেন ভোগান্তি না থাকে। এর জন্য রাস্তার দুই পাশে কোনো ধরনের ট্রাক দাঁড়িয়ে থাকতে পারবে না।”

স্থানীর জনপ্রতিনিধির ছত্রছায়াতেই এখানে ট্রাক রেখে চাঁদাবাজি করা হয় এমন অভিযোগের প্রেক্ষিতে মেয়র বলেন, প্রমাণ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মেয়র বলেন, “জনপ্রতিনিধি যদি কোনো চাঁদাবাজি করে তার প্রমাণ দিতে হবে। আপনি বলবেন, আরেকজন বলবে, পুলিশ চাঁদা খায়, আরেকজন বলবে মেয়র চাঁদা খান, সবাই চাঁদা খায়; এ রকম বললে হবে না, প্রমাণ দিতে হবে।”

মহাখালী থেকে তেজগাঁও পর্যন্ত সড়কে অবৈধ পার্কিং উচ্ছেদে ব্যবস্থা নেয়ার কথা বলেন ঢাকা উত্তর সিটির মেয়র।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী