Home রাজনীতি ঝিনাইদহে সাবেক এমপির বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলা

ঝিনাইদহে সাবেক এমপির বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলা

by বাংলাপ্রেস ডেস্ক

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা ও সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু ও বোনের বিরুদ্ধে প্রতারণার মামলা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মামলাটি করেন ঝিনাইদহ শহরের কালিকাপুরে বাসিন্দা সুলতানা ইয়াসমিন।

আদালত মামলাটি গ্রহন করে পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্ত করে রিপোর্ট প্রদানের নির্দেশ দিয়ছেন। বাদীর আইনজীবী এ্যাডঃ শামসুজ্জামান তুহিন জানান, বাদীর স্বামী এস এম শাহেদের কাছে জমি বিক্রি করবেন বলে সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু তার একাউন্টে ১৫ লাখ ও তার বোন ১০ লাখ টাকা গ্রহন করে বয়নানামা করেন। কিন্তু ১১ মাস অতিবাহিত হলেও বাদীর স্বামীকে টাকাও ফেরৎ দিচ্ছেন না আবার জমিও রেজিষ্ট্রি করে দিননি। ফলে নিরুপায় হয়ে সুলতানা ইয়াসমিন বাদী হয়ে ঝিনাইদহের
চীফ জুডিশিয়াল ম্যজিষ্ট্রেট আদালতের বিচারক ফারুক আজমের আদালতে উপস্থিত হয়ে অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলা করেন।

মামলাটি গ্রহন করে বিজ্ঞ আদালত ঝিনাইদহ পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্ত করে রিপোর্ট প্রদানের নির্দেশ দিয়ছেন। মামলার বিষয়ে সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপুর মুঠোফোনে জানান, মামলার বিষয়টি সম্পুর্ন ভুয়া ও উদ্দেশ্যপ্রণোদিত। তিনি বলেন সত্য ঘটনা হচ্ছে, তার বোন জিমিটি বিক্রির জন্য একটি হাত বায়নানামা করেন। কথা ছিল দুই মাসের মধ্যে জমি রেজিষ্ট্রি করে নিবেন। কিন্তু এক বছর পার হলেও তারা জমি রেজিষ্ট্রি করেননি।

এখন জমির মুল্য বৃদ্ধি হয়েছে। তাদের কাছে এ বিষয়ে জানালে তারা বসাবসি না করে উল্টো মিথ্যা মামলা করেছেন বলে সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু অভিযোগ করেন।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী