Home বাংলাদেশরাজশাহী গোদাগাড়ীতে পৌনে ১ কোটি টাকার হেরোইন সহ মাদক কারবারি গ্রেফতার

গোদাগাড়ীতে পৌনে ১ কোটি টাকার হেরোইন সহ মাদক কারবারি গ্রেফতার

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে পৌনে ১ কোটি টাকার হেরোইনসহ মোঃ ওয়াসিকুল (৪০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার (১৯ মার্চ) দিনগত রাত ২টায় গাদাগাড়ী থানার মেডিকেল মোড় কোকরাপাড়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে ৭২৫ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়।এ সময় তার বসত ঘর থেকে ৭২৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ ওয়াসিকুল। সে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার শাহজাহানপুর, ইউনিয়নের ডোটা পাড়া গ্রামের মোঃ মোস্তফার ছেলে। রবিবার সকালে র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারি জানায়, সে একজন পেশাদার মাদক কারবারি। উদ্ধারকৃত হেরোইন বিক্রয়ের জন্য নিজ সংগ্রহ করে রেখেছিলো।

এ ব্যপারে তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাব। রাবি শিক্ষার্থীকে শ্লিলতাহানী ও ছিনতাই-এর ঘটনায় গ্রেফতার ৩ স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে রাবি শিক্ষার্থীকে শ্লিলতাহানী ও ছিনতাইয়ের ঘটনায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে এসআই মোস্তফা ও সঙ্গীয় ফোর্স। ।

রোববার (১৯ মার্চ) সকালে এতথ্য নিশ্চিত করেছেন এ তথ্য নিশ্চিত করেছেন, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান। গ্রেফতারকৃতরা হলো: নগরীর মতিহার থানাধীন তালাইমারী বাদুড়তলা বালুরঘাট এলাকার মোঃ বাবুল ড্রাইভারের ছেলে মোঃ রনি (৩৮) একই থানার বাজে কাজলা এলাকার মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ পিয়ারুল হোসেন (২৬) এবং বিজিবি ক্যাম্পের পাশে মোঃ দাদন হোসেনের ছেলে মোঃ সজিব হোসেন (২৫)।

অপরদিকে ভুক্তভুগী মোঃ রায়হান অরফে রনি (২২)। তিনি নওগাঁ জেলার কাটাবাড়ী পতীতলা গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে। সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৮/১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বর্তমানে রাবির শেখ মুজিবর রহমান হলের ৪১২ নং রুমে থেকে পড়াশুনা করে এবং ভুক্তভুগি বন্ধবী মোসাঃ সুমাইয়া খাতুন (২২)। তিনি একই থানার ফাহিমপুর গ্রামের আব্দুল মজিদের মেয়ে। বর্তমানে তিনি রাষ্ট্রবিজ্ঞান বিভাগ শিক্ষাবর্ষ ২০১৮/১৯ শিক্ষার্থী রহমতুন্নেসা হল, রুম নং-৩৩৩ থেকে পড়াশুনা করেন।

ওসি জানান, গত ১৬ মার্চ মামলার বাদী রাবি শিক্ষার্থী মোঃ রায়হান অরফে রনি তার বান্ধবী সুমাইয়া খাতুনকে নিয়ে বিকাল সাড়ে ৫টায় মতিহার থানাধীন কাজলা ফুলতলা নদীর পাড়ে ঘুড়তে যায়। এদিন সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপরোক্ত ছিনতাইকারীরা তাদের গতি রোধ করে এবং কিলঘুষি মারে, সুমাইয়ার হাত ধরে টানাটানি করে এবং শ্লিলতাহানি করে। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে তার পালিয়ে যায়। এব্যাপারে মতিহার থানায় রাবি শিক্ষার্থী মোঃ রায়হান অরফে রনি বাদী হয়ে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী