Home বাংলাদেশরাজশাহী রাজশাহীতে ৪টি ওয়ান শুটারগানসহ ২জন অস্ত্র ব্যবসায়ী র‌্যাবের জালে

রাজশাহীতে ৪টি ওয়ান শুটারগানসহ ২জন অস্ত্র ব্যবসায়ী র‌্যাবের জালে

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী নগরীতে ৪টি ওয়ান শুটারগানসহ ২জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ । সোমবার বার (২০ মার্চ) দিনগত রাত পৌনে ৯টায় রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন বেলপুকুর রেলক্রসিং থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। জব্দ করা হয় ১টি মোটরসাইকেল ও নগদ-৮হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলো: নাটোর জেলার লালপুর থানার হাঁসবাড়িয়া গ্রামের মৃত সেকেন্দারের ছেলে মোঃ রেজাউল করিম (৩৮) ও একই থানার শেরপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আবু রায়হান অরফে তোঁতা। মঙ্গলবার (২১ মার্চ) সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, অবৈধ অস্ত্র বিক্রি করতে রাজশাহী মহানগরীর বিনোদপুরের দিকে যাচ্ছে দুই অস্ত্র কারবারি। এমন তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি বেলপুকুর রেলেগেটে তাদের কাছে হাতেনাতে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা জানায়, তাদের নিকট ওয়ান শুটারগান অস্ত্র রয়েছে এবং সেই অস্ত্রগুলি রাজশাহীতে জনৈক ব্যক্তির কাছে বিক্রি করতে এসেছে।এ ব্যপারে তাদের বিরুদ্ধে নগরীর বেলপুকুর থানায় অস্ত্র আইনে মামলার দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী