Home অন্যান্য লক্ষ্মীপুরে জোড়া খুনের মামলায় আরও ৪ জন গ্রেপ্তার

লক্ষ্মীপুরে জোড়া খুনের মামলায় আরও ৪ জন গ্রেপ্তার

A+A-
Reset

সুলতানা মাসুমা, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের বশিকপুরে জোড়া খুনের মামলায় আরও ৪ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
সোমবার সকালে মামলার ২ নম্বর আসামি মশিউর রহমান নিশান, দেওয়ান ফয়সাল, রুবেল দেওয়ান ও নাজমুল হোসেন গ্রেপ্তার হন বলে র‌্যাব ১১ নোয়াখালী ক্যাম্পের ইনচার্জ লেফটেন্ট মাহমুদুল জানান।

এ নিয়ে মামলায় ৯ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। তবে এখন পর্যন্ত মামলার প্রধান আসামি কাশেম জিহাদীকে গ্রেপ্তার করতে পারিনি পুলিশ।

এর আগে পুলিশ লক্ষ্মীপুরের বশিকপুরে যুবলীগ ও ছাত্রলীগ নেতা হত্যা মামলায় গ্রেপ্তার চার আসামির বিরুদ্ধে ৪ দিনের রিমাড মঞ্জুর করে আদালত।

উল্লেখ্য, লক্ষ্মীপুরের বশিকপুরের পোদ্দার বাজারে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম। এ ঘটনায় যুবলীগ নেতা নোমানের বড় ভাই বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে। এতে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি ও বশিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম জেহাদীকে আসামী করে আরও ১৭ জনের নাম উল্লেখ এবং ১৪-১৫ জনকে আসামী করা হয়।

হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী আবুল কাশেম জেহাদীকে গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

এ দিকে নিহত যুবলীগ ও ছাত্রলীগ নেতার এলাকায় পুলিশ পাহারায় রয়েছে।

আসামী গ্রেফতারে সন্তোষ প্রকাশ করেন মামলার বাদি ও নোমানের বড় ভাই মাহফুজুর রহমান। তিনি বলেন, বাকি আসামীদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী