Home অন্যান্য ধর্মপাশায় সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্ভোধন করেন- এমপি রতন

ধর্মপাশায় সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্ভোধন করেন- এমপি রতন

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার আওয়ামীলীগের সদস্য সংগ্রহ কর্মসূচীর শুভ উদ্ভোধন করেন, সুুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। মঙ্গল বার সকাল ১১ টায় ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সদস্য সংগ্রহ কর্মসূচীর শুভ উদ্ভোধন করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস। বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক ফেরদৌসুর রহমান, দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম পিকে, জয়শ্রী ইউপি চেয়ারম্যান প্রভাষক সঞ্জয় রায় চৌধুরী, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল, সেলবরষ ইউপি আওয়ামীলীগের সভাপতি বেনুয়ার হোসেন খান পাঠান, পাইকুরাটি ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সুখাইর রাজাপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি ফরহাদ আহমেদ সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি রতন বলেন, হাজার বছরে শ্রেষ্ট বাংঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বীর শহীদের শ্রদ্ধা জানিয়ে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করলাম। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তোলতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় সুুনিশ্চিত করা হবে ইনশাল্লাহ। আসুন সবাই মিলে বাংলাদেশ আওয়ামীলীগ ধর্মপাশা উপজেলার সদস্য সংগ্রহ কর্মসূচির শরিক হই। জয়বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক বাংলাদেশ আওয়ামীলীগের।

 

বিপি/কেজে

 

 

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী