Home বাংলাদেশরাজশাহী রাজশাহীতে শারীরিক প্রতিবন্ধী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

রাজশাহীতে শারীরিক প্রতিবন্ধী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে এক শারীরিক প্রতিবন্ধী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে ধর্ষণের ঘটনায় জড়িত ধর্ষককে গ্রেফতার করেছে পবা থানা পুলিশ।সোমবার (১৫ মে) বিকাল সাড়ে ৫টায় ধর্ষক নাজিমকে পবা থানার চৌবাড়িয়া পশ্চিমপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃ নাজিম আলী (৪০), মহানগরীর পবা থানার চৌবাড়িয়া পশ্চিমপাড়ার মোঃ মান্নানের ছেলে।মঙ্গলবার (১৬ মে) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন, নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশানার (সদর) মোঃ রফিকুল আলম ।

তিনি জানান, মহানগরীর পবা থানার চৌবাড়ীয়া পশ্চিমপাড়ার এসএসসি পরীক্ষার্থী এক শারীরিক প্রতিবন্ধী তরুণী গত (১৪ মে) সকাল ৬টায় পবা থানার নওহাটায় প্রাইভেট পড়ার জন্য যায়। প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরে না আসলে তার পিতা-মাতা আশপাশ খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে তাঁরা রাতেই পবা থানায় একটি নিখোঁজ ডিজি করেন। পরের দিন (১৫ মে) সকাল সোয়া ৬টায় ভ্যানচালক জেকের আলী নামের এক ব্যক্তি চৌবাড়িয়া এলাকায় ওই তরুণীকে কান্নারত অবস্থায় দেখে তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

বাড়িতে এসে শরীরিক প্রতিবন্ধী তরুণী তার বাবা-মাকে জানায়, সোমবার (১৫ মে) সকাল সাড়ে ১০টায় প্রাইভেট শেষে দুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বাড়ি ফেরার জন্য অপেক্ষা করছিলো। এসময় ধর্ষক নাজিম তাকে বিয়ের প্রলোভন ও ভয় দেখিয়ে অপহরণ করে। এরপর তাকে ভ্যানে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে। এদিন সন্ধ্যা ৭টায় পবা থানাধীন চৌবাড়িয়া এলাকায় ভুট্টা ক্ষেতের ভিতরে নিয়ে তরুণীকে ধর্ষণ করে। এ সময় সে অসুস্থ হয়ে পড়লে তাকে ভ্ট্টুা ক্ষেতে রেখে নাজিম পালিয়ে যায়। প্রতিবন্ধী ওই তরুণীর পিতার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে পবা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়।

অবশেষে সোমবার বিকাল সাড়ে ৫টায় অভিযান চালিয়ে ধর্ষক আসামী নাজিমকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পবা থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ মোবারক পারভেজ, এসআই মোঃ শামীম হোসেন ও সঙ্গীয় ফোর্স। জিজ্ঞাসাবাদে গ্রেফতার নাজিম ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের মুখপাত্র।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী