Home বাংলাদেশখুলনা মনিরামপুর প্রভাষক উদয় শংকর হত্যা মামলার ২ সদস্যসহ গ্রেফতার-৪

মনিরামপুর প্রভাষক উদয় শংকর হত্যা মামলার ২ সদস্যসহ গ্রেফতার-৪

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

 

 

রাজু রহমান যশোর জেলা প্রতিনিধি: বহুল আলোচিত ও চাঞ্চল্যকর যশোরের মনিরামপুর প্রভাষক উদয় ও নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শংকর বিশ্বাস হত্যা মামলার ২ সদস্যসহ ৪ জনকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।

গত ১৬ অক্টোবর ভোর সাড়ে ৬ টার সময় মনিরামপুর থানাধীন পাচাকড়ি সাকিনের মৃত রণজিৎ বিশ্বাস এর ছেলে নেহালপুর স্কুল এন্ড কলেজের প্রভাষক উদয় ও ১৬ নং নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি, টেকেরঘাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শংকর বিশ্বাসকে গুলি করে হত্যা করে অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা। এই সংক্রান্তে নিহতের মা ছবি রানী বিশ্বাস বাদী হয়ে মামলা দায়ের করলে মনিরামপুর থানার মামলা নং-১৪, তাং-১৬/১০/২০২৩ খ্রিঃ, ধারা- ৩০২/৩৪ পেনাল রুজু হয়। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলার পুলিশ সুপার মামলাটি ডিবিতে তদন্তের জন্য হস্তান্তর করলে তদন্তকারী কর্মকর্তা এসআই আমিরুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গত ১৭ জানুয়ারী গোপন তথ্যের ভিত্তিতে অভয়নগর সরখোলা সাকিনে অভিযান পরিপালনা করে ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করে।  গ্রেফতারকৃত আসামী রা হলো  হাবিবুর রহমানের ছেলে আল আমিন মোল্লা (২৮), হান্নান মোল্লার ছেলে সুমন হোসেন(২৪), শহিদুল ইসলামের ছেলে শামীম হোসেন (২৮) এরা সকলেই অভয়নগর থানার সরনখোলার বাসিন্দা  ও মনিরামপুর থানার পাঁচাকড়ি গ্রামের মৃত আ: সালাম গাজীর ছেলে রাসেল কবীর (২৭) কে আটক করে।এসময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত আসামীদের মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, টেকেরঘাট মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ নিয়ে ও ঘের নিয়ে উদয় শংকর ও পবিত্রের সাথে পূর্ব শত্রুতার জেরে পবিত্র তাকে মারার পরিকল্পনা করে। একপর্যায়ে আল-আমিনকে স্কুলের দপ্তরির চাকুরী, মোটরসাইকেল কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে উদয় শংকরকে মারার জন্য বলে অস্ত্রগুলি সরবরাহ করে। ঘটনার দিন আল-আমিন ও সুমন তাদের ব্যবহৃত মোটরসাইকেল যোগে পাঁচাকড়ি গমন করে সকাল আনুমানিক  সাড়ে ৬ টা থেকে ৭ টার মধ্যে উদয় শংকর টেকেরঘাট বাজার থেকে ফিরার পথে আল-আমিন মোল্লা তার হাতে থাকা পিস্তল দিয়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

আটককৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিপি/টিআই

 

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী