Home বিনোদন শাড়ি পরা নিয়ে সমালোচনার জবাবে যা বললেন সংগীতশিল্পী জেফার

শাড়ি পরা নিয়ে সমালোচনার জবাবে যা বললেন সংগীতশিল্পী জেফার

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: সংগীতশিল্পী জেফার রহমানকে নিয়ে কয়েকদিন আগেই দেশের একটি জাতীয় দৈনিকে ‘ঈদে শাড়ি পরবেন জেফার’ শীর্ষক শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপরই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চর্চা শুরু হয়। এর মধ্যে কেউ কেউ তারকার শাড়ি পরার বিষয়টি ইতিবাচক হিসেবে দেখলেও সমালোচনাও করছেন একাংশ।

এবার এই সংগীতশিল্পী ও অভিনেত্রী জানালেন, ছোটবেলা থেকে ভীষণ শাড়ি পছন্দ তার। তবে খুব বেশি পরা হতো না। আর এখন নিয়মিতই শাড়ি পরেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ব্যাপারে জেফার বলেন―আমি সবসময় সবকিছু ইতিবাচকভাবে দেখার চেষ্টা করি। সংবাদমাধ্যমের শিরোনাম তো আমাদের হাতে থাকে না। তবে বিষয়টি দেখেছি আমি।

শাড়ি পরা প্রসঙ্গে তিনি বলেন, ছোটবেলা থেকেই ভীষণ রকম শাড়ি পছন্দ আমার। আমি মিউজিশিয়ান হওয়ায় নিয়মিত শো করতে হয়। এজন্য ওয়েস্টার্ন পোশাক আমার জন্য খুব আরামদায়ক। তাতে বেশ অভ্যস্ত হয়ে গেছি এখন। কিন্তু শাড়ি যে একদমই পরি না, তা নয়।

সংগীতশিল্পী বলেন, বিশেষ দিনগুলোয় শাড়ি পরতেই বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি আমি। আর মজার বিষয় হলো, ‘মনোগামী’তে কাজ করতে গিয়ে শাড়িতে অনেক কমফোর্টেবল হয়ে গেছি। অধিকাংশ সময় শাড়িই পরে থাকি। তবে শো’য়ের সময় ছাড়া।

প্রসঙ্গত, জেফার রহমান বাংলাদেশি প্রথম ইউটিউবভিত্তিক মিউজিশিয়ান। তরুণ প্রজন্মের কাছে সংগীতশিল্পী হিসেবে বেশ পরিচিত। পাশাপাশি নিজে গান লেখেন ও সুর করেন। এছাড়া প্রযোজকও তিনি। আসন্ন ঈদে অভিনেত্রী হিসেবেও ডেবিউ করতে যাচ্ছেন। তার অভিনীত ওয়েব ফিল্ম ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’ মুক্তি পাচ্ছে।

 

বিপি/টিআই

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী