Home খেলা আর্জেন্টিনা-ইকুয়েডর ম্যাচের ভেন্যু বদলে যেতে পারে

আর্জেন্টিনা-ইকুয়েডর ম্যাচের ভেন্যু বদলে যেতে পারে

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: কোপা আমেরিকার আগে আরেকটি ফিফা উইন্ডো পাবে আর্জেন্টিনা। যেখানে দুটি ম্যাচ খেলার কথা রয়েছে বিশ্বকাপ চ্যাম্পিয়নদের। প্রতিপক্ষ ইকুয়েডর ও গুয়েতেমালা। ম্যাচ দুটিই হওয়ার কথা যুক্তরাষ্ট্রে। তবে এখান থেকে একটি ম্যাচের ভেন্যুতে পরিবর্তন আনতে চাচ্ছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

আগামী জুনের ৯ তারিখে মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগোতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামার কথা আর্জেন্টিনার। তবে এএফএ চাচ্ছে ম্যাচটির ভেন্যু পরিবর্তন করে আর্জেন্টিনায় নিয়ে যাওয়ার। খবর মুন্দো আলবিসেলেস্তে

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের বরাত দিয়ে মুন্দো আলবিসেলেস্তে জানিয়েছে, শিকাগোর সোলজার ফিল্ডে অনুষ্ঠিতব্য ইকুয়েডরের বিপক্ষে ম্যাচটির ভেন্যু পরিবর্তন করে আর্জেন্টিনার বুয়েনেস এইরেসে আনতে চায় এএফএ।

ইকুয়েডরের বিপক্ষে ম্যাচের শেষে কোপা আমেরিকার জন্য প্রস্তুত হতে শুরু করবে আর্জেন্টিনা। তাই কোপার শিরোপা ধরে রাখার মিশনে নামার আগে শেষ ম্যাচটি নিজেদের দেশে আয়োজন করতে চায় এএফএ। তাদের উদ্দেশ্য ঘরের মাঠ থেকেই ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের একটি বিদায় সংবর্ধনা দেয়ার।

তবে এএফএ’র চাইলেই যে কাজটি করতে পারবে এমনটি নয়। কেননা ‍যুক্তরাষ্ট্রে হতে যাওয়া দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আয়োজনের পেছনে কাজ করছে যুক্তরাষ্ট্রের একটি বাণিজ্যিক কোম্পানি। সেই কোম্পানির সঙ্গে একটি চুক্তিতে সই করেছে এএফএ। তাই তাদের সম্মতিতেই কেবল ভেন্যু পরিবর্তন করতে পারবে তারা।

প্রসঙ্গত, আগামী ৯ জুন ইকুয়েডরের বিপক্ষে শিকাগোর সোলজার ফিল্ডে মেসিবাহিনী খেলবে প্রথম ম্যাচ। তার পাঁচদিন পর ১৪ জুন গুয়েতেমালার বিপক্ষে ওয়াশিংটন ডিসির কমান্ডার্স ফিল্ডে হবে দ্বিতীয় ম্যাচ।

বিপি/টিআই

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী