Home বাংলাদেশরাজশাহী ডোমারে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ডোমারে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

by বাংলাপ্রেস ডেস্ক

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: “বর্জ্যরে পরিশোধন নিশ্চিত হবে, টেকসই স্যানিটেশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০২২ বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালি, হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) সকাল ১০টায় ডোমার শহীদ স্মৃতি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল। প্রথমে র‌্যালি বের করে সড়ক প্রদক্ষিণ করে শিক্ষার্থীদের হাত ধোয়া কৌশল শিখানো হয়। পরে বিদ্যালয়ের হল রুমে এক আলোচনা সভায় উপজেলা নির্বহী কর্মকর্তা মোঃ রমিজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ। এ সময় বিদ্যালয়ে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) খায়রুল ইসলাম সুমন, নীলফামারী জেলায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ফারহা জেবিন লাবনী, সহকারী
শিক্ষিকা সুস্মিতা কুন্ডু,সন্ধ্যা রাণী কুন্ডু, মনিরা বেগম, নিশিতা সুলতানা, নুর আক্তার বানু,
আন্ধসঢ়;জুমান আরা রহমান, রুবিনা বেগম, শিক্ষক তানভীর ইসলাম, মাসুদ রানা, মোতাহারুল হক, প্রদীপ চন্দ্র রায় প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উক্ত বিদ্যায়ের সহকারী শিক্ষিকা ফারহা জেবিন লাবনী জাতীয় শিক্ষা পদক ২০২২ এ অংশগ্রহন করে চুরান্ত ফলাফলে নীলফামারী জেলায় শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হওয়ায়
শুভেচ্ছা ও অভিনন্দন জানান অতিথিগণ। শিক্ষার মান উন্নয়নে দেশকে এগিয়ে নিয়ে যেতে সকল শিক্ষকদের পরামর্শ প্রদান করেন প্রধান অতিথি।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী