ডোমারে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

বাংলাপ্রেস ডেস্ক
৫ নভেম্বর, ২০২২

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।
শনিবার (৫ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত¡র থেকে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জাতীয় এবং প্রতিষ্ঠানিক পতাকা উত্তোলন করে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম এরর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। উপজেলা সমবায় বিভাগ এবং সমবায়ীবৃন্দের আয়োজনে, উপজেলা প্রশাসনের সহযোগিতায় বিশেষ অতিথি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা সমবায় কর্মকর্তা রাজেদুল আলম প্রধান, মুন সমবায় সমিতির সভাপতি আব্দুর রশিদ, ডায়মন্ড সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুর হক দুলাল, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আল-আমিন রহমান, শাপলা বহুমুখী সমবায় সমিতির সভাপতি মনছুর আলী, উদ্দোক্তা শফিকুল গণি স্বপন প্রমুখ বক্তব্য রাখেন। উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আল-আমিন রহমানের সঞ্চালনায় উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সভাপতি সম্পাদকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সমবায় সমিতির সদস্যগণ উপস্থিত ছিলেন। এ সময় উপজেলার মধ্যে সর্বোচ্চ অডিট ফি এবং সিডিএফ প্রদানকারী ৩টি সমবায় সমিতিকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।

বিপি>আর এল