Home বাংলাদেশঢাকা নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় সাংবাদিক বিশাল নিহত

নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় সাংবাদিক বিশাল নিহত

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা মরজালে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে তরুণ গীতিকার ও সাংবাদিক ওমর ফারুক বিশাল (২৭) নি’হত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে তার বন্ধু ইমাম হোসেন সজল। আজ সোমবার সকাল ১০ টায় ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক বিশাল বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে। তিনি একাধারে গীতিকার, কবি ও লেখক ছিলেন। তার সব শেষ কর্মস্থল ছিল নিউজ জিটোয়েন্টি ফোর.কম।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ওমর ফারুক তার কর্মস্থল ঢাকায় যাওয়ার জন্য সজলের মোটরসাইকেলে করে মরজাল বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে বের হয়। তারা মরজাল বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি পৌঁছালে ভৈরবগামী একটি বেপরোয়া কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওমর ফারুক মারা যায়। এসময় তার সঙ্গে থাকা ইমাম হোসেন সজল গুরুতর আহত হয়। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাম্মেল হক বলেন, কর্ভাডভ্যানের পেছনের চাকায় রক্তের ছাপ রয়েছে। পেছনের চাকায় চাপা পড়েই বিশাল মারা গেছে। ঘাতক চালক পালিয়ে গেলেও কাভার্ডভ্যান আটক রয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী