Home অন্যান্যশিক্ষা ডোমারে বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের শিক্ষার্থীদের সংবর্ধনা

ডোমারে বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের শিক্ষার্থীদের সংবর্ধনা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে বীর মুক্তিযোদ্ধা লুৎফল হক ফাউন্ডেশনের বর্ষপূর্তি উপলক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, মাদ্রাসার গরীব ছাত্রদের কুরআন শরীফ, প্রতিবন্ধী ছাত্রীদের শিক্ষা বৃত্তি প্রদান এবং সুবিধা বঞ্চিত হতদরিদ্রসহ অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় ডোমার মহিলা ডিগ্রি কলেজ হলরুমে লুৎফল হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আনজারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।
এ সময় লুৎফল হক ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সাবেক বন কর্মকর্তা আনিসুল হক গোল্ডেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, পৌর আহবায়ক ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, ম্যানেজিং কমিটির সদস্য নুরুল ইসলাম (বিএসসি), বিশিষ্ট ব্যবসায়ি বাবু শেখর চন্দ্র সাহা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক আল-আমীন রহমান, নিখিল সাহা, বুল্লি সাহা, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুল হক রবি প্রমুখ বক্তব্য রাখেন। লুৎফল হক ফাউন্ডেশনের সদস্য আশরাফুল হক সন্ধির সঞ্চালনায় ডোমার মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক, শিক্ষার্থীরাসহ এলাকার গন্যমান্য
ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ডোমার বালিকা বিদ্যা নিকেতনের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আখতারুল হক আকুর স্মরণে উক্ত বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনাসহ ৩৫ জন গরীব, মেধাবী ও প্রতিবন্ধী ছাত্রীদের মাঝে এককালীন উপবৃত্তিসহ ও ক্রেস্ট প্রদান করা হয়। পাশাপাশি হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে কুরআন শরীফ বিতরণ এবং এলাকার অসহায় দরিদ্র এবং শীতার্ত ২ শতাধিক পুরুষ ও মহিলাদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী