Home আন্তর্জাতিক ঢাকায় অগ্নিকাণ্ডে মৃত্যুর ঘটনায় মার্কিন কংগ্রেসওম্যান গ্রেস মেং’র শোক

ঢাকায় অগ্নিকাণ্ডে মৃত্যুর ঘটনায় মার্কিন কংগ্রেসওম্যান গ্রেস মেং’র শোক

by bnbanglapress
A+A-
Reset

 

নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকার বেইলি রোডের বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডে ৪৬ জনের মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের সদস্য ও কংগ্রেসওম্যান গ্রেস মেং। স্থানীয় সময় শুক্রবার (১ মার্চ) যুক্তরাষ্ট্রের বাংলা সংবাদমাধ্যম বাংলা প্রেসকে পাঠানো এক বিবৃতিতে গ্রেস মেং বলেন, ঢাকায় অগ্নিকাণ্ডের সময় যারা নিহত এবং যারা আহত হয়েছেন তাদের জন্য আমার চিন্তা ও প্রার্থনা রয়েছে। আগুনে পুড়ে ৪৬ জনের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেন গ্রেস মেং।
উক্ত ঘটনায় যারা প্রিয়জনদের হারিয়েছেন এবং গুরুতর আঘাতে এখনও যারা চিকিৎসা গ্রহণ করছেন তাদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাষ্ট্রীয় ও বৈদেশিক সম্পর্কিত হাউস অ্যাপ্রোপ্রিয়েশন সাবকমিটির সদস্য গ্রেস মেং।
তিনি বলেন, নিউ ইয়র্কের বাংলাদেশি আমেরিকান সম্প্রদায় এবং কুইন্সে ববসকারী বাংলাদেশি আমেরিকানরাসহ সকল প্রবাসীদের তিনি সব সময় সমর্থন দিয়ে থাকেন। যারা নিজেদের স্বজনদের হারিয়েছেন তাদেরকে সান্তনা দেবার মত তার কোন ভাষা নেই। সকল প্রকার শোক সহ্য করে সবাই দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে মার্কিন প্রতিনিধি পরিষদের সদস্য গ্রেস মেং আশা করছেন।
গ্রেস মেং মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদে তার ষষ্ঠ মেয়াদে দায়িত্ব পালন করছেন। তিনি নিউ ইয়র্কের ষষ্ঠ কংগ্রেসনাল ডিস্ট্রিক্টের প্রতিনিধিত্ব করছেন। গ্রেসের জেলাটি সম্পূর্ণরূপে নিউ ইয়র্ক সিটি বরো অফ কুইন্সে অবস্থিত। যার মধ্যে রয়েছে পশ্চিম, কেন্দ্রীয় এবং উত্তর-পূর্ব কুইন্স। তাঁর নির্বাচনী এলাকাটি বাংলাদেশি অধুষ্যিত এলাকা।

বিপি।এসএম

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী